শার্শা : যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারত থেকে ফেরার সময় নারী ও পুরুষসহ ২৪ বাংলাদেশীকে আটক করেছে বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। সোমবার রাতে বেনাপোল পোর্ট থানার ভারত সীমান্তবতী এলাকা পুটখালী থেকে তারা আটক হয়।

আটককৃতরা হচ্ছে, রেখা রানী (৪৫), আরতী দাস (৪৩), সাগরী দাস(৪৩),ছত্রা দাস(৫০), লিবারানী(৫৮),বিথিকাদাস(৪৪), অঞ্জলী দাস(৫৫), সাগরিকা শীল(৩৮), সবিতা(৩০) ঝর্ণা(২৮),সন্ধ্যা দেবনাথ(৩৭), কাজল রানী(৩৯), দিপালী সরকার(৩৭), লতা রায়(৪২), পঞ্চমী দাস(৩৮), শিশু প্রীতি (০৬), অনিল দাস(৪৮), আব্দুল হান্নান(৪১), খোকন(৩৬), সুকুমার মন্ডোল(৩০), দুধু মিয়া(৩৭), রুবেল(২৬), ইউছুপ(২৭) ও প্রবীর(৩২)।

এদের বাড়ি যশোর, নড়াইল, মাদারীপুর, ঝালকাঠি, বরিশাল, বাগেরহাট ও ঢাকা জেলার বিভিন্ন অঞ্চলে। ভারতের বোম্বে ও দিল্লী শহরে বিভিন্ন বাসা বাড়িতে এসব নারী, পুরুষরা কাজ করতে। ৩ বছর পর দালালের মাধ্যমে তারা দেশে ফিরছিল এসময় বিজিবি সদস্যরা তাদের আটক করে বলে জানায় তারা।

এ ব্যপারে বেনাপোল পোর্ট থানার উপপরিদর্শক হাসানুর রহমান হাসান মঙ্গলবার সকালে জানান, বিজিবি সদস্যরা ২৪ নারী,পুরুষ ও শিশুকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করেছে। মঙ্গলবার দুপুরে তাদের যশোর আদালতে পাঠানো হবে।

ইয়ানুর রহমান/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here