স্পোর্টস নিউজ।

666ঢাকা: আরো একটি শিরোপা জয়ের পর আগামীকাল দেশে ফিরছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) জামাইকা তালাওয়াশের হয়ে প্রথম বারের মতো শিরোপার দেখা পান সাকিব।

এর আগে গত ২৫শে জুন সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের জন্য দেশ ছেড়েছিলেন সাকিব। এদিকে সাকিব জানিয়েছেন দেড় মাসের সফর শেষ করে দেশে ফিরে কয়েকদিন পরিবারের সাথে কাটাবেন। পরবর্তীতে ইংলিশদের বিপক্ষে সিরিজের জন্য সতীর্থদের সঙ্গে ট্রেনিংয়ে যোগ দিবেন বলেও জানান এই বিশ্বসেরা অল রাউন্ডার।

তিনি বলেন, ‘দেশে ফিরে কয়েকদিনের ছুটি। এরপর ইংল্যান্ড সিরিজের প্রস্তুতি। আশা করি, খুব ভালো সময় কাটবে আমাদের ইংল্যান্ডের সঙ্গে। দেশে সবাই ট্রেনিং করছে। ওদের সঙ্গে আমার ফিটনেস লেভেলও ধরে রাখতে হবে।’

এবারের সিপিএলে সফল বিদেশি খেলোয়াড়দের তালিকার মধ্যে সাকিব একজন। ২২.৮৫ গড়ে ১৬০ রান করার পাশাপাশি ৬.৯৪ গড়ে তার মোট উইকেট শিকার ১২টি।

এছাড়াও ফাইনালে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের বিপক্ষে চার ওভারে মাত্র ২৫ রানে দুই উইকেট তুলে নিয়ে জ্যামাইকা তালাওয়াশের শিরোপা জয়ে বড় ভূমিকা রাখেন সাকিব।

সিপিএলের পাশাপাশি ভারতের আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে দু ’বার শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন সাকিব। এছাড়াও বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় আসরে ঢাকা গ্ল্যাডিয়েটর্সের হয়েও ট্রফি জিতেছেন এই বাঁহাতি অলরাউন্ডার।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here