বগুড়া : বগুড়ায়  পুলিশের বিশেষ অভিযানে  জামাক শিবিরের ২২ নেতা কর্মী  আটক হয়েছে।  বুধবার বগুড়া সদর থানা পুলিশ শহরের কলোনী চিটাগাং হোটেলসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু হায়দার মোঃ ফয়জুর রহমান বলেন, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরের কলোনী এলাকায় অবস্থিত চিটাগাং হোটেলে শিবির নেতা কর্মীরা গোপন বৈঠক করছেন। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে সেখানে থেকে ২১ জন কে আটক করা হয়। ওসি বলেন, এছাড়াও শহর জামায়াতের ২ নং ওয়ার্ড কমিটির সভাপতি মাওঃ আবু বক্করকে আটক করা হয়েছে। গতকাল রাত সাড়ে ৮ টায় এ রিপোর্টা লেখা পর্যন্ত তাদের দলীয় নাম পরিচয় পাওয়া যায় নি। তবে ওসি জামাত শিবিরের ২২ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের যাচাই বাছাই করা হচ্ছে।

এদিকে, শহরের কলোনী এলাকার বিভিন্ন ছাত্রাবাস থেকে শিবির সন্দেহে ২০ সাধারন ছাত্রকে গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ছাত্রশিবির। ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রিয় কার্যকরি পরিষদ সদস্য ও বগুড়া শহর শাখা সভাপতি আলাউদ্দিন সোহেল ও সেক্রেটারি রেজাউল করিম এক বিবৃতিতে গ্রেফতারকৃত ছাত্রদের মুক্তির দাবি জানিয়েছেন।

তানসেন আলম/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here