বিদ্যুৎ প্রকৌশলীর বিরুদ্ধে মানববন্ধনআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার প্রান্নাথ পাটিকাপাড়া এলাকায় বিদ্যুৎ বিভাগের প্রকৌশলীর বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে মানববন্ধন করেছেন স্থানীয় লোকজন।

বুধববার দুপুরে প্রান্নাথ পাটিকাপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীসহ কয়েক শতাধিক স্থানীয় নারী ও পুরুষ অংশ গ্রহন করেন।

মানববন্ধনে অংশ নিয়ে উপজেলা ভাইচ চেয়ারম্যাম মাকতুফা ওয়াসিম বেলী বলেন, এ এলাকায় গত ১ সপ্তাহ আগে বিদ্যুৎতের এক ট্রান্সফরমার অকেজো হয়ে যায়। কিন্তু ওই ট্রান্সফরমার পরিবর্তন না করে টাকার বিনিময় হাতীবান্ধা বিদ্যুৎতের আবাসিক প্রকৌশলী রফিকুল ইসলাম পার্শ্ববর্তী গ্রামে নতুন ট্রান্সফরমার স্থাপনের চেষ্টা করছেন।

ফলে ওই এলাকার দুই বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাস পরিচালনা বন্ধ হয়ে গেছে। আমরা বিদ্যুৎ বিভাগের প্রকৌশলীর সকল অনিয়ম ও দুর্নীতি তদন্ত পূর্বক বিচার দাবী করছে।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আশরাফুল আলম ও আবদার রহমান প্রমুখ্য।

হাতীবান্ধা বিদ্যুৎতের আবাসিক প্রকৌশলী রফিকুল ইসলাম বলেন, কোনো অনিয়ম নয়, যে স্থানে বিদ্যুৎতের ট্রান্সফরমার অকেজো হয়ে গেছে ওই স্থানেই নতুন ট্রান্সফরমার স্থাপন করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here