বিউটি টকে শানুস্টাফ রিপোর্টার :: শৈশব থেকেই যেমন সংস্কৃতির নানা শাখায় অবাধ বিচরন ছিলো লাক্স তারকা শানারেই দেবী শানুর তেমনি রুপচর্চা এবং ফ্যাশনের প্রতিও ছিলো আলাদা টান। এবার নিজের রুপচর্চা এবং ফ্যাশনের নানা দিক নিয়ে দর্শকদের জানাবেন তিনি।

জিটিভির সৌন্দর্য ও রূপচর্চা বিষয়ক জিটিভির নিয়মিত সরাসরি অনুষ্ঠান ‘বিউটি টক’। এই অনুষ্ঠানেই লাক্স সুপারস্টার শানারেই দেবী শানু জানাবেন তার সৌন্দর্য চর্চা এবং ফ্যাশন সম্পর্কে। পাশাপাশি তাঁর সৌন্দর্যচর্চা ও সংশ্লিষ্ট নানাবিধ বিষয় নিয়ে দর্শকদের সাথে টেলিফোনে সরাসরি কথা বলবেন তিনি।

অনুষ্ঠানটি অনেকটাই ভিন্ন আঙ্গীকে এবং একাধিক নতুন কয়েকটি বিষয় নিয়ে সাজানো হয়েছে। সাপ্তাহিক এই অনুষ্ঠানটি মাসের প্রথম দুই সপ্তাহে থাকবেন সেলিব্রেটি অতিথি, ৩য় পর্বে সরাসরি উপস্থিত থাকবেন একজন পর্বে বিউটি এক্সপার্ট ।

আর মাসের শেষ পর্বে ফেইসবুকের মাধ্যমে দর্শক অংশ্রগ্রহন করতে পরবেন অনুষ্ঠানে। আর এই দর্শকদের মাঝ থেকে বাছাইয়ের মাধ্যমে একজন প্রাপ্তবয়স্ক আর্থিকভাবে অসচ্ছল নারী দর্শককে গ্রুমিং করিয়ে অনুষ্ঠানে উপস্থাপন করা হবে।

বিউটি এক্সপার্ট ফারনাজ আলোমের সঞ্চালনায় এবং মাহমুদ হাসানের প্রযোজনায় ‘বিউটি টক’ ১১ অক্টোবর রবিবার ৯টা ১৫ মিনিটে জিটিভিতে সরাসরি সম্প্রচারিত হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here