প্রেমিকের সাথেমিলন কর্মকার রাজু, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :: বাবা-মাকে দুধের সাথে ঘুমের ঔষধ খাইয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে সদ্য এসএসসি পাশ করা মেয়ে জাকিয়া আক্তার (১৬)।

পটুয়াখালীর কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়নের পষিয়াপাড়া গ্রামে বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটেছে।

শুক্রবার সকাল পর্যন্ত অসুস্থ্য বাবা ইদ্রিস আকন ও মা জাবেদা বেগম কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, গত বুধবার রাতের খাবার শেষে দুধের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে খাইয়ে ঘরে থাকা স্বর্নালংকার ও নগদ টাকা নিয়ে প্রেমিকের সাথে পালিয়ে যায় জাকিয়া।

বৃহস্পতিবার সকালে জাকিয়ার বাবাকে বাথরুমের দড়জার সামনে এবং মাকে ঘরে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে গ্রামবাসীরা তাদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। এ সময় জাকিয়া ঘরে ছিলো না এবং ঘরের আলমিরা খোলা ছিলো।

জাকিয়ার স্বজনরা জানান, আমতলী উপজেলার ছুড়িকাটা গ্রামের হিরন নামের এক ছেলের সাথে জাকিয়ার সম্পর্ক ছিলো। তাঁদের ধারনা ওই ছেলের সাথেই জাকিয়া টাকা ও স্বর্নালংকার নিয়ে পালিয়েছে। জাকিয়া এ বছর তুলাতলী মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে। এ ঘটনার পর থেকে সে নিখোঁজ রয়েছে। বাবা-মা সুস্থ্য হলে এ ব্যাপারে আইনী পদক্ষেপ নেয়া হবে জাকিয়ার স্বজনরা জানান।

কলাপাড়া উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডা. লোকমান হাকিম জানান, অতিরিক্ত ঘুমের ঔষধ খাওয়ানোর কারনে তারা শারীরিকভাবে দূর্বল হয়ে পড়েছে। এ কারনে ঘুমভাব কাটছে না। তবে আজই তারা সুস্থ্য হয়ে যাবে বলে আশা করছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here