বাবাকে হত্যা করে মেয়েকে নিয়ে পালালো এক বখাটেকলিট তালুকদার. পাবনা প্রতিনিধি :: পাবনার বেড়া উপজেলায় পিতাকে হত্যা করে মেয়েকে নিয়ে পালিয়েছে এক বখাটে যুবক।

নিহত মোয়াজ্জেম শেখ (৪৫) বেড়া উপজেলা সদরের দাসপাড়া গ্রামের আকবর শেখের ছেলে। এ সময় হাসনা বেগম নামের অপর এক নারী আহত হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, নিহত মোয়াজ্জেমের মেয়ে জামাই প্রবাসে থাকায় মেয়ে তার বাড়িতে থাকেন। এ সুযোগে প্রতিবেশী আছান শেখের বখাটে ছেলে সবুজ হোসেন বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত। এক পর্যায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে বলে জানান স্থানীয়রা। এনিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার সকালে সবুজ মোয়াজ্জেমের মেয়েকে নিয়ে যেতে চাইলে বাবা মোয়াজ্জেম বাধা দেন। এ সময় উভয়ের মধ্যে কথাকাটা কাটির এক পর্যায় হাঁসুয়া দিয়ে মোয়াজ্জেম কে কুপিয়ে হত্যা করে মেয়েকে নিয়ে পালিয়ে যাই সবুজ। এসময় প্রতিবেশি হাসনা বেগম এগিয়ে আসলে হাঁসুয়ার আঘাতে সে গুরুতর আহত হয়।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,আহত হাসনা বেগমকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুপুর ১টা পর্যন্ত নিহত মোয়াজ্জেমের মেয়েকে উদ্ধার ও সবুজকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছিল।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here