বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসর শুরু হচ্ছেস্টাফ রিপোর্টার ::  বাংলালিংক আয়োজিত দেশের প্রথম ডিজিটাল রিয়েলিটি শো বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। দেশের ভিডিও কন্টেন্ট নির্মাতাদের জন্য একটি অভিনব ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে চালু হওয়া এই রিয়েলিটি শো-এর প্রথম আসর দেশব্যাপী তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়।

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) কমপ্লেক্সে আজ বৃহস্পতিবার আয়োজিত এক প্রেস কনফারেন্সে বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের আনুষ্ঠানিক উদ্বোধনের ঘোষণা দেন বাংলালিংক-এর এ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কর্পোরেট এ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

বাংলালিংক নেক্সট টিউবারের এবারের আসরে সম্ভাবনাময় ভিডিও কন্টেন্ট নির্মাতারা আবারও প্রতিভা প্রদর্শন ও প্রশিক্ষণের সুবিধাসহ পাবেন নতুন প্রজন্মের সেলিব্রেটি হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহীদেরকে ইউটিউবে ভিডিও কনটেন্ট আপলোড করে সেটির ইউআরএল সাবমিট করতে হবে এই ওয়েবসাইটে: www.nextuber.com। রেজিস্ট্রেশনের সময় ২০ সেপ্টেম্বর, ২০১৮ থেকে ৪ অক্টোবর, ২০১৮ পর্যন্ত। প্রতিযোগিতার সুনিয়ন্ত্রিত বাছাই পর্ব শেষে ঘোষণা করা হবে প্রথম তিন বিজয়ীর নাম, যারা পাবেন বাংলালিংক-এর সাথে যথাক্রমে ৩ লক্ষ, ২ লক্ষ ও ১ লক্ষ টাকা মূল্যমানের আকর্ষণীয় চুক্তির সুযোগ।

প্রথম বিজয়ীর জন্য থাকছে সিঙ্গাপুরে অবস্থিত গুগলের অফিস পরিদর্শনের সুযোগ। এছাড়া তিন বিজয়ীর প্রত্যেকে ছয় মাসের ইন্টার্নশিপসহ বাংলালিংক নিবেদিত তিনটি পৃথক শো-এর চারটি পর্বে অংশগ্রহণের সুযোগ পাবেন। নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের জুরি প্যানেলে থাকছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা, বিশিষ্ট টিভি অভিনেতা ইরেশ জাকের ও দুই সেলিব্রেটি ইউটিউবার তামিম মৃধা ও সৌভিক আহমেদ। এবারের আয়োজনের টিভি ও রেডিও পার্টনার এনটিভি ও এবিসি রেডিও। এছাড়া অ্যাসোসিয়েট পার্টনার হিসেবে থাকছে বঙ্গ।

বাংলালিংক-এর এ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, “আমাদের এই উদ্যোগ ইতোমধ্যে মেধাবী ভিডিও কন্টেন্ট নির্মাতাদের জন্য একটি দৃষ্টান্তমূলক ডিজিটাল প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। নেক্সট টিউবারের প্রথম আসরের অভাবনীয় সাফল্য আমাদের এই উদ্যোগকে আরও সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উদ্বুদ্ধ করেছে। আমরা আশা করি ভবিষ্যতে নেক্সট টিউবার আরও বেশি সংখ্যক ভিডিও কন্টেন্ট নির্মাতাকে তাদের স্বপ্নপূরণে সাহায্য করবে।”

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here