বাংলাদেশের নারী পুলিশ সদস্যরা নিরাপদে আছে: আইজিপি খোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুর পুলিশ লাইন্স এ সোমবার (২৭-নভেম্বর) দুপুরে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ঢাকা রেঞ্জ সহ মেট্রোপলিটন নারী পুলিশ সদস্যদের আঞ্চলিক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ পুলিশের মহা পরির্দশক একেএম শহিদুল হক বলেন, আমার সময়ে বাংলাদেশের নারী পুলিশ সদস্যরা নিরাপদ ও ভাল আছে। এখন পর্যন্ত এমন কোন অভিযোগ পাইনি যে পুরুষ পুলিশ সদস্যরা নারী পুলিশ সদস্যদের হয়রানি করেছে।

আইজিপি আরো বলেন, পুলিশ কতৃপক্ষকে ব্যবহার করে দেশ ও সমাজের অনেক ভাল কাজ করা সম্ভব। এর জন্য আমাদের মাঝে ইচ্ছা শক্তি থাকতে হবে। তিনি চাঁদপুরের পুলিশ সুপার শামসুর নাহার ও শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনের উদাহরন টেনে বলেন, চাঁদপুরের এমন কোন গ্রাম নেই যে গ্রামের মানুষ এসপি কে চিনেনা। তেমনী প্রকৌশলী কবি ও সাহিত্যিক এসপি সাইফুল্লাহ আল মামুন কর্মকান্ড দিয়ে শরীয়পুর বাসী সামনে পুলিশের ভাবমুর্তি উজ্জল করেছে।

বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের সভাপতি ও ডিআইজি (লজিষ্টিক) মিলি বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুনাকের সভাপতি বেগম শামসুর নাহার রহমান।

বক্তব্য রাখেন শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, শামীমা বেগম। চাঁদপুরে পুলিশ সুপার শামসুর নাহার উপসি’ত ছিলেন। শরীয়তপুর পুলিশ উইমেন চাইল্ড সাপোর্ট সেন্টার ও কর্মকান্ডের বর্ণনা দেন শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম।

পরে কেক কেটে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here