তন্ময় ভৌমিক, নওগাঁ : নওগাঁর বদলগাছীতে প্রতিপড়্গের ছুরিকাঘাতে সাবেক ইউপি সদস্য জুয়েল রানা নিহত হয়েছেন। সোমবার সকাল ১০ টার দিকে বদলগাছী উপজেলার গয়েশ্বরপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। নিহত জুয়েল রানা ওই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

ঘটনার পর আনোয়ার হোসেন নামে একজনকে স্থানীয়রা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। আহত অবস্থায় আনোয়ার হোসেনকে উদ্ধার করে পুলিশ বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। আটককৃত আনোয়ার হোসেন একই গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

বদলগাছী থানার অফিসার ইসচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, স্থানীয় সাবেক ইউপি সদস্য জুয়েল রানার কাছ থেকে বেশ কিছু টাকা পাবেন তার প্রতিবেশি আনোয়ার হোসেন। সকালে সেই ধারকৃত টাকা চা্‌ইতে এলে তাদের মধ্যে বাকবিতান্ডা শুরু হয়। এক পর্যায় আনোয়ার হোসেন একটি ছুরি নিয়ে জুয়েল রানার শরীরে একাধিক স্থানে আঘাত করলে গুরুত্বর আহত হন। ঘটনারপর জুয়েল রানাকে উদ্ধার করে জয়পুরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে এ ঘটানার পর স্থানীয়রা আনোয়ার হোসেনকে আটক করে গণধোলাই দিয়েছেন। সংবাদ পেয়ে আনোয়ার হোসেনকে উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরর প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here