রাষ্ট্রপতি মু. জিল্লুর রহমান শান্তিপূর্ণ ও সমৃদ্ধ দেশ গঠনে ঈদুল আযহার মর্মবাণীতে অনুপ্রাণিত হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সকল দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

পবিত্র ঈদুল আযহা উপলেক্ষে সোমবার সকালে বঙ্গভবনে আয়োজিত এক সংবর্ধনায় তিনি বলেন, আজকের এই পবিত্র দিনে শান্তিপূর্ণ ও সমৃদ্ধ দেশ গঠনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানাই।

রাষ্ট্রপতি সকল দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান এবং তাদের সুখী-সমৃদ্ধ জীবন কামনা করেন।

জিল্লুর রহমান বলেন, ঈদুল আজহা আমাদের ত্যাগ এবং অন্যায় ও অনিষ্টকর কাজ থেকে বিরত থাকার শিক্ষা দেয়। তিনি ব্যক্তি ও সমাজ জীবনে ঈদুল আজহার শিক্ষা বাস্তবায়নের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সংবর্ধনায় উপস্থিত ছিলেন- প্রধান বিচারপতি মোঃ মোজাম্মেল হোসেন, পরিকল্পনা মন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) এ কে খন্দকার, আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদ, এলজিআরডি ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ও স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, প্রধানমন্ত্রীর উপদেষ্টাবৃন্দ, আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আমির হোসেন আমু ও রাশেদ খান মেননসহ সিনিয়র রাজনৈতিক নেতৃবৃন্দ, নির্বাচন কমিশনার, সুপ্রিম কোর্টের বিচারক, সংসদ সদস্য, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সম্পাদক, তিন বাহিনীর প্রধানগণ, সচিব, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিবর্গ, লেখক, কবি, সাহিত্যিক, ব্যবসায়ী সম্প্রদায়ের নেতা, ধর্মীয় ব্যক্তিত্ব, শিল্পী ও উচ্চ পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তাগণ।

কূটনৈতিক কোরের ডিন, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনারগণ এবং আন্তর্জাতিক সংস্থাসমূহের প্রধানগণও সংবর্ধনায় উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি জিল্লুর রহমান অতিথিদের স্বাগত জানান এবং তাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তিনি তাদের সমৃদ্ধ জীবন কামনা করেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/ঢাকা

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here