বগুড়ায় মাদক সেবীদের ছুরিকাঘাতে গ্যারেজ মালিক নিহততানসেন আলম, বগুড়া প্রতিনিধি: বগুড়া সদরের সাবগ্রাম কুরশাপাড়া এলাকায় ছুরিকাঘাতে শাহীন আকন্দ(৩৫) নামে এক ব্যক্তি খুন হয়েছে।

তিনি একটি রিক্সা গ্যারেজ চালাতেন। হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই এলাকার সালাম (৩০) ও সোহাগ রহমান (২৮) নামে দুই যুবককে গ্রেফতার করেছে।

বগুড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গ্রেফতারকৃতরা মদ খেয়ে এসে মঙ্গলবার রাত ২টার দিকে শাহীনের গ্যারেজের সামনে এসে উশৃঙ্খল আচরণ করছিলো। এসময় গ্যারেজ মালিক বিষয়টি টের পেয়ে এগিয়ে এসে গভীর রাতে গ্যারেজের সামনে কেন তারা এমন করছেন জানতে চান।

এতে তাদের মধ্যে কথাকাটকাটি শুরু হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে শাহীনের ওপর চড়াও হয় এবং ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় শাহীনকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর রাতেই সে মারা যায়।

বগুড়া সদর থানা ওসি এমদাদ হোসেন জানায়, খবর পেয়েই তারা সাবগ্রাম এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডে জড়িত থাকার ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here