বগুড়া : বগুড়ায়  আধা ঘন্টার ব্যবধানে দূর্বৃত্তরা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের ঠিকাদার আব্দুল মজিদ(৩০) ও বগুড়া বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের প্রাথমিক শাখার শিক্ষক আব্দুল বাকিকে  খুন করেছে। 

প্রথম ঘটনাটি ঘটনাটি ঘটেছে  মঙ্গলবার  রাত পৌনে  ৯   ও  দ্বিতীয়টি রাত সোয়া ৯ টায়। নাম প্রকাশে অনিচ্ছিক কয়েক জন এলাকাকাসী জানান, একটি টেন্ডারের ঘটনা নিয়ে দিরনভর উত্তেজনা চলছিল। 

রাত সোয়া ৯ টায় আব্দুল মজিদ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের ভিতরে গেলে তাকে প্রতিপক্ষ উপুর্যপরি ছুরিকাঘাত করে।

পরে তাকে দ্রুত উদ্ধার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে   নেওয়ার পর তার মৃত্যু হয়। বগুড়ার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোহাম্মদ নাজির উদ্দিন খান  মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন,  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের মধ্যে তাকে ছুরিকাঘাত করলে   হাসপাতালে  নেওয়ার পর তার মৃত্যু নিয়ে আসার পর তার মৃত্যু  হয়।

 এব্যাপারে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে যাওয়া হলে কাউকে পাওয়া যায় নি পরে  ফোন করলেও ওই অফিসের  কেউ রিসিভ করেনি।

বগুড়া সদর থানার ওসি ফয়জুর রহমান জানান, শহরের জিরো পয়েন্টের পাশে টেম্পুল রোড  রাত রাত সোয়া ৯ টায় দূর্বৃত্তরা বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের এক শিক্ষককে  জনসম্মুখে ছুরিকাঘাত করে।

পরে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সে মারা যায়। বগুড়া বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ  মোস্থাফিজার  রহমান জানান, টেম্পুল রোডে প্রাথমিক বিদ্যালয় শাখার শিক্ষক আব্দুল বাকিকে ছুরিকাঘাত করার পর সে মারা যায়।

এখন শিক্ষকদের স্বাভাবিক চলাচলও ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। তবে কেন ওই শিক্ষককে খুন করা হয়েছে পুলিশ ও শিক্ষকদের কেউ বলতে পারেনি।

তানসেন বগুড়া/
 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here