আফজাল হোসেন।

ফুলবাড়ী (দিনাজপুর): দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও নগদ টাকা সহ ৪জন আটক। দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক সম্রাট সিরাজুল ইসলাম গামার আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক ও নগদ সাড়ে ৪লাখ টাকা এবং   সিরাজুল ইসলাম গামাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১৩ দিনাজপুর।

picশনিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত পৌরশহরের যমুনা ব্রীজের পশ্চিম পার্শ্বে সি এন বি ও কলেজের অবৈধ জায়গা দখল করে বটতলী নামক স্থানে মাদক সম্রাট গামার আস্তানা ও তার পশ্চিম গৌরীপাড়া গ্রামে নিজ বাড়িতে র‌্যাব অভিযান চালায়। অভিযানে ১৫৭টি ইয়াবা ট্যাবলেট, ৬গ্রাম হিরোইন, ২৫০গ্রাম গাঁজা, ২৩টি সীম বিহীন মোবাইল ফোন ও নগদ ৪লাখ ৪৭হাজার ৯৬৫টাকাসহ পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম গামা (৫৫), দক্ষিন বাসুদেবপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে এমদাদুল হক(৩৫), একই এলাকার তৈয়ব আলীর ছেলে আনোয়ার (৪০) ও সুজাপুর গ্রামের মলিনী দাসের ছেলে সনজিদ দাস(৪২) কে আটক করে। এই ঘটনায় রোববার সকালে র‌্যাব -১৩এর জুনিয়র কমান্ডিং অফিসার একরামুল হক বাদী হয়ে, ফুলবাড়ী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৩ এবং ধৃত আসামী ও জব্দকৃত মালামাল সহ আসামীদের থানায় সোপর্দ করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোকসেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ দিনাজপুর এর একটি বিশেষ দল ফুলবাড়ী পৌরশহরের গামার খড়ির কারখানায় ও বাড়ীতে অভিযান চালিয়ে উপরোক্ত মালামাল জব্দ করেন এবং এ সময় ধৃত আসামীদেরকে আটক করা হয়। তিনি আরো বলেন, মাদক ব্যাবসায়ী গামার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় অর্ধশতাধিক মাদক মামলা রয়েছে। কিন্তু মামলাগুলো উচ্চ আদালতে গিয়ে জামিন নিয়ে এসে পূণরায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here