খোরশেদ আলম বাবুল।

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় জাকির হোসেন মালত (১৮) নামে এক স্কুল ছাত্র বিষপান করে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার দিবাগত রাত ৩ টার সময় শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। জাকির ডগ্রী ইসমাইল হোসেন উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র ও নড়িয়া উপজেলার নশাসন সরদার কান্দী গ্রামের আব্দুল হামিদ মালতের ছেলে। মঙ্গলবার রাত ৭ টার দিকে জাকির বিষ পান করলে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

জাকির কি কারণে আত্মহত্যা করেছে তা পরিবারের লোকজন বলতে রাজি হয়নি। তবে স্থানীয় সুত্রে জানা গেছে, প্রতিবেশী এক মেয়ের সাথে জাকিরের প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন আগে তারা বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল। কিন্তু উভয় পরিবার তাদের এ সম্পর্ক মেনে না নেয়ায় জাকির বিষ খেয়ে আত্মহত্যা করেছে।

নিহত জাকিরের চাচা দেলোয়ার মালত জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে জাকির ঘরের মধ্যে দরজা লাগিয়ে ধান ড়্গেতে দেয়ার ওষুধ ফুরাডান পান করে। পরিবারের লোকজন জানতে পেরে ঘরের দরজা ভেঙ্গে জাকির উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতলে নিয়ে ভর্তি করে। ভোর রাতে খবর পাই জাকির মারা গেছে।

আব্দুল হামিদ মালত বলেন, ছেলে কি কারণে বিষ খেয়ে আত্মহত্যা করেছে তা বলতে পারবো না।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, জাকির মারা যাওয়ার পর তার পরিবারের লোকজন লাশ বাড়িতে নিয়ে আসে। পরে পুলিশ বাড়িতে গিয়ে লাশের সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিক ভাবে জানা গেছে অভিমান থেকে জাকির আত্মহত্যা করেছে। তকে কি নিয়ে অভিমান ছিল তা জানা যায়নি। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here