প্রেমিকাকে বিয়ে করলেন মেসিডেস্ক নিউজ :: লিওনেল মেসির বয়স তখন ৫ বছর। সে সময়ে ৪ বছর বয়সী এক বালিকার সঙ্গে পরিচয় হয় তার। এরপর ক্ষুদে ফুটবলার থেকে জগৎ বিখ্যাত ফুটবলার হয়েছেন মেসি। কাড়ি কাড়ি টাকা কামিয়েছেন। যশ-খ্যাতি হয়েছে অনেক। পাঁচ, পাঁচবার বিশ্বসেরা ফুটবলার হয়েছেন। সবচেয়ে ধনী ফুটবলার হয়েছেন। জীবনে অনেক কিছু পেয়েছেন।

কিন্তু গেল ২৫ বছরেও হাত ছাড়েননি সেই বালিকার। পাশ্চাত্যে যেখানে বিয়ের বালাই নেই, বালাই নেই একসঙ্গে বহুদনি থাকার, সেখানে ব্যতিক্রম হয়ে উঠলেন লিওনেল মেসি। একজন জগৎ বিখ্যাত তারকাদের নানা নারী ঘটিত প্রলোভন থাকে। থাকে কেলেঙ্কারিও। লিওনেল মেসির জীবনেও হয়তো এমন প্রলোভন ছিল, কিন্তু সেগুলোকে নিজেকে জড়াননি। সে কারণে তার কোনো কেলেঙ্কারিও নেই। নিজের কাছে, নিজের প্রেমিকার কাছে তিনি বরাবরই সৎ থেকেছেন।

গেল ২৫ বছরে সেই বালিকাও ছেড়ে যাননি মেসিকে। বলছি অ্যান্তোনিও রোকুজ্জোর কথা। লিওনেল মেসির বাল্যকালের বান্ধবী। আজ ২৫ বছরের মাথায় প্রিয় বান্ধবীকে বিয়ে করলেন আর্জেন্টাইন সুপারস্টার। আই ডু বলে স্বীকৃতি দিলেন স্ত্রীর। এই বিয়েকে শতাব্দীর সেরা বিয়ে বলে আখ্যা দিচ্ছে আর্জেন্টিনার সংবাদমাধ্যমগুলো। আর্জেন্টিনার স্থানীয় সময় রাতে লাল গালিচার উপর দিয়ে হোটেলে প্রবেশ করেন মেসি ও রোকুজ্জো। এরপর বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। রোকুজ্জোর বিয়ের পোশাক তৈরি করেছেন বার্সেলোনার বিখ্যাত ডিজাইনার রোসা ক্লারা। তিনি অভিনেত্রী ইভা লঙ্গোরিয়া ও স্পেনের রানী লেতিজিয়ার পোশাক তৈরি করেছিলেন।

রোসারিওর অভিজাত একটি হোটেলে শতাব্দীর সেরা এই বিয়ের আয়োজন করা হয়েছে। অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে ২৬০ জনকে। তার মধ্যে বেশিরভাগই ফুটবল তারকা। মেসির এই বিয়ে উপলক্ষ্যে শতাধিক পুলিশ সতর্কতার সহিত দায়িত্ব পালন করেছে।

মেসির অতিথিদের তালিকায় উল্লেখযোগ্য হিসেবে আছেন বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজ, নেইমার, জেরার্ড পিকে ও তার স্ত্রী শাকিরা। অধিকাংশ অতিথিরাই নিজস্ব বিমান নিয়ে মেসির বিয়েতে অংশ নিয়েছেন। আর্জেন্টাইন তারকার বিয়েকে ঘিরে ভক্ত-সমর্থকদের মধ্যেও উৎসবের আমেজ বিরাজ করছে। প্রথমে তারা বিমানবন্দরে ভীড় করে মেসির বিয়েতে আসা অতিথিদের দেখতে। এরপর ভীড় জমায় মেসির বিয়ে যেখানে হচ্ছে সেই অভিজাত হোটেলের বাইরে। বিয়ের খবর সংগ্রহের জন্য ১৫০ জন সাংবাদিককে অ্যাক্রিডিটেশন কার্ড দেওয়া হয়েছে। তবে তাদেরকে পুরো ভেন্যু ঘোরার অনুমতি দেওয়া হয়নি। একটি নির্দিষ্ট স্থানে বসে তারা খবর সংগ্রহ করেছে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনযায়ী লিওনেল মেসি কোনো কোচকে তার বিয়েতে আমন্ত্রণ জানাননি। তার প্রিয় কোচ পেপ গার্দিওলাকেও নয়। আমন্ত্রণ জানাননি আর্জেন্টিনার কিংবাদন্তি দিয়েগো ম্যারাডোনাকেও।

উল্লেখ্য, লিওনেল মেসি ও অ্যান্তোনেলা রোকুজ্জোর দুটি ছেল সন্তান রয়েছে। থিয়াগো মেসির বয়স ৪ বছর ৮ মাস। আর মাতেও মেসির বয়স ১ বছর ১০ মাস।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here