জাতীয় পার্টির  প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহম্মদ বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহনের সময় ২টি বিষয় শপথ করতে হয়েছিল। একটি স্বার্বভৌমত্ব ও অন্যটি জনগণের জান মালের নিরাপত্তা। আপনি (বর্তমান প্রধানমন্ত্রী) কারো বেড রুমে পাহারা দেয়া সম্ভব নয় বলে যে ঘোষনা করেছেন, তার দ্বারা শপথ বরখেলাপ করেছেন। যা কোন ভাবেই করতে পারেন না। জাজীর কাছে আপনাকে ক্ষমা চাইতে হবে। তিনি বলেন বাংলাদেশের সাথে ভারতের সম্পর্ক কতটুকু তা আপনার ভালো করেই জানেন আমি বলব, ভারতের পাশবর্তী নেপাল ও শ্রীলংকার সাথে তাদের সম্পর্ক ভাটা পড়েছে। তিনি বলেছেন তাছাড়া সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশের মানুষ নিহতের ঘটনা নিয়ে স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের বক্তব্যের তীব্র সমালাচনা করে বলেন এসব অদক্ষ মন্ত্রীদের দ্রুত ক্ষমতা থেকে সড়ে দাড়ানোর অনুরোধ জানান।

শনিবার দুপুরে আগামী ৫ মার্চ ফেনী নদীর পানি বন্টন নিয়ে জাতীয় পার্টির লং মার্চ সফল করার লক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কাজী জাফর আহম্মেদ আরো বলেন, সাংবাদিক দম্পতি হত্যা মামলা নিয়ে জজ মিয়া নাটকের পুণরাবৃত্তি করবেন না। কারন সাংবাদিক দম্পতি হত্যাকান্ডের ঘটনাটি সারা বিশ্বে ছড়িয়ে পডেছে। তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আপনাদের দলীয় নেতা নরসিংদীর মেয়র লোকমান হত্যা কান্ডের কোন কুল কিনারা করতে পারেন নি। নিহত লোকমানের পরিবার বলছে তাদের জীবনের নিরাপত্তা নেই। তিনি দেশের জনগনের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

জেলা জাতীয় পার্টির সভাপতি মোশারফে হোসেন’র সভাপতিত্বে বিশিেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ টি এম রুহুল আমিন হাওলাদার, চেয়াম্যানের উপদেষ্ঠা রিন্টু আনোয়ার, যুগ্ন মহাসচিব হাজী আলাউাদ্দন, জেলা সেক্রেটারি কে বি এম জাহাঙ্গির আলম।

সমাবেশে সাংবাদিক, জাতীয় পার্টি বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও বিভিন্ন স্তরের সুধী জন উপস্থিত ছিলেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/নাজমুল হক শামীম/ফেনী

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here