পুলিশএম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি  :: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় এক পুলিশ সদস্যের ভাড়া বাসায় অভিযান চালিয়ে ১টি চাইনিজ রাইফেলের গুলি, ১বোতল বিদেশী মদ, ৬ ক্যান বিয়ার, ও একটি ল্যাপটপ উদ্ধার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।
এছাড়াও ৪টি বিয়ারের ক্যান ও ৩টি বিদেশী মদের বোতল খালি অবস্থায় উদ্ধার করা হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী এলাকার ‘জাহানারা নীড়’ বাড়ির একটি কক্ষে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রুহুল আমিনের নেতৃত্বে অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করেন।
ওই কক্ষের ভাড়াটিয়া পুলিশ সদস্য তরিকুল ইসলাম রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত।
ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে তরিকুল ও তার কয়েকজন সহযোগী পালিয়ে যায়। এঘটনায় শুক্রবার বিকেল পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করেনি গোয়েন্দা পুলিশ।
এলাকাবাসীর অভিযোগ, তরিকুল মাদক ব্যবসাসহ এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত।

দীর্ঘদিন ধরে এখান থেকে মাদক ও অস্ত্রের ব্যবসা পরিচালনা করছে। সে পুলিশের সদস্য হওয়ায় এলাকাবাসী এসবের প্রতিবাদ করতে সাহস পায়নি।
এদিকে এ ঘটনা সম্পর্কে অভিযান পরিচালনাকারী গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রুহুল আমিন এক সাংবাদিককে মোবাইল ফোনে ফোন করে বলেছেন, সে (তরিকুল) আমাদের পুলিশের লোক। নিউজ টিউজ করলে চাকুরী চলে যাবে তার। ঈদ উপলক্ষে আনন্দ ফুর্তি করার জন্য মদ বিয়ার সে রেখেছিল।

আর গুলি নয় গুলির একটি খোসা পাওয়া গেছে সেখানে।
নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) মামুনুর রশিদ মাদক, গুলি ও ল্যাপটপ উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে। আসামীদের পূর্নাঙ্গ নাম ঠিকানা সংগ্রহ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত ) রফিকুল ইসলাম গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টায় জানিয়েছেন, ওই সময় পর্যন্ত অভিযানের বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশ থানায় কোন এজাহার দেয়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here