ঢাকা: রাজারবাগ পুলিশ লাইন্স সংলগ্ন ট্রাফিক ব্যারাকের ছাদে এক ব্যক্তির মস্তকবিহীন লাশ পাওয়া গেছে।

খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার সকালের দিকে ক্যান্টিনের আরাফাত কাপড় শুকাতে গিয়ে মস্তকবিহীন লাশ দেখতে পান।

সোমবার রাতের কোনো এক সময় এ হত্যাকা- ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ডিবি কর্মকর্তা গোলাম রব্বানি জানান, ব্যারাকের পঞ্চম তলার ছাদে মস্তকবিহীন লাশটি পাওয়া গেছে। নিহতের পরনে ট্রাউজার ও গেঞ্জি ছিল।

পরনের সাদা শার্টটি বিল্ডিং এর পাশের জঙ্গলে থেকে উদ্ধার করে সিআইডি কর্মকর্তারা। মহানগর গোয়েন্দা পুলিশ, সিআইডি এবং ডিএমপির একাধিক টিম ঘটনাস্থলে রয়েছেন বলে জানান তিনি।

তিনি আরো জানান, যার মাথা নেই তাকে কি করে এত তাড়াতাড়ি সনাক্ত করা যায়। শেষ পর্যন্ত মাথা পাওয়া না গেলে ট্রাফিক বিভাগের গণনা শেষে বের করা হবে তার নাম পরিচয়।

এ বিষয়ে ঢাকা মহানগরের প্রত্যক থানায় খবর দেওয়া হয়েছে। কোনো প্রকার মস্তক পাওয়া গেলে তাৎক্ষণিকভাবে মিলিয়ে দেখা হবে ।

ওই বিল্ডিং এর বাসিন্দা ট্রাফিক পুলিশ মাসুদ এ বিষয়ে বলেন, এ বিল্ডিংটি মূলত ট্রাফিক পুলিশের ব্যারাক। এখানে সাধারণ লোক প্রবেশ করার প্রশ্নই আসে না। এটি ক্যান্টিন বিল্ডিং ও পুরাতন ১ নম্বর বিল্ডিং নামে পরিচিত। বিল্ডিং এর নিচতলায় পুরোটা জুড়ে ক্যান্টিন, দুই ও তিন তলায় পুলিশের ড্রাইভাররা, আর চার ও পাঁচ তলায় ডিবি ও এসবি পুলিশের কর্মকর্তারা থাকেন।

মাসুদ অভিযোগ করে বলেন, শুধু ট্রাফিক পুলিশ থাকলে হয়তো এরকমের ঘটনা নাও ঘটতে পারত। এখন বাকিদের নিরাপত্তা নিয়েও শঙ্কিত বলে জানান তিনি।

সিআইডির এক কর্মকর্তা (নাম প্রকাশে অনিচ্ছুক) জানান, ট্রাফিক ব্যারাকের পুরো এলাকার সকল পানির ট্যাংক ও ঝাড়-জঙ্গল খোঁজা হয়েছে কোথাও মৃতদেহের মস্তক পাওয়া যায়নি। এখন অপেক্ষার পালা অফিসিয়াল গনণা পর্যন্ত। তবে নাম পরিচয় জানা গেলে সাংবাদিকদের জানানো হবে বলে জানান তিনি।

এদিকে মিডিয়া কর্মীরা ঘটনাস্থলের আশপাশে ভিড় করলেও তাদের ওই ভবনের ছাদে উঠতে দেওয়া হয়নি। বাইরে থেকেই সংবাদ সংগ্রহ করতে হয়েছে সকল সাংবাদিকদের।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here