পাকিস্তানীদের সাথে সম্পর্ক রেখে বিএনপি রাজনীতি করে: নৌমন্ত্রীমোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি:: দেশ পাকিস্তানীদের কায়দায় চলছে, বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যের কঠোর সমলোচনা করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। তিনি বলেন, পাকিস্তানীদের সাথে সম্পর্ক রেখে আওয়ামী লীগ কখনই রাজনীতি করে।পাকিস্তানীদের সাথে সম্পর্ক রেখে রাজনীতি করে বিএনপি-জামায়াত।

সোমবার সকালে মাদারীপুরের রাজৈরের আমগ্রাম ইউনিয়ন পরিষদের উদ্যোগে সুস্থদের মাঝে সেলাই মেশিন ও কৃষি উপকরণ বিতরণ শেষে তিনি এ কথা বলেন।

শাজাহান খান আরো বলেন, বিএনপি ক্ষমতায় থাকলে দেশকে জঙ্গিরাষ্ট্রে পরিনত করতে চায়, আর আওয়ামী লীগ যখন জঙ্গিদের প্রতিহত করে তখন বিএনপি নেতারা বলে জঙ্গিদের কেন গ্রেপ্তার না করে হত্যা করা হলো।এতেই প্রমান হয়, এই জঙ্গিদের বেগম খালেদা জিয়া বাঁচিয়ে রাখতে চায়।

নৌমন্ত্রী বলেন, বাংলা ভাইকে সৃষ্টি করেছিল বিএনপি-জামায়াত। এই বাংলা ভাইকে দিয়ে সকল জঙ্গি কর্মকান্ড পরিচালনা করেছিল তারা (বিএনপি-জামায়াত)।আর এই জঙ্গিকে প্রতিহত করে, জঙ্গিবাদ নির্মূল করার উদ্যেশ নিয়ে আওয়ামী লীগ রাজনীতি করে। পাকিস্তানীদের মত দেশে জঙ্গি হামলা নেই। তাই নিজের চেহারা আয়নায় দেখে আওয়ামী লীগের বিষয়ে সঠিক মন্তব্য করার আহবানও জানান নৌমন্ত্রী শাজাহান খান।

আমগ্রামের ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম টিপুরে সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজাহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুমন কুমার দেব, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান পল্লবী ইয়াসমিনসহ অন্যরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here