সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপিআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি বলেছেন, যারা নৌকায় ভোট দিবেন না, দয়া করে তারা পাকিস্তান চলে যান। বাংলাদেশে থাকা তো দুরের কথা, এদেশের অক্সিজেন গ্রহণ করার অধিকার আপনাদের নেই।

তিনি বলেন, ৭১ এ দেশ স্বাধীন হলেও পরবর্তীতে ৪৬ বছরের মধ্যে ৩০ বছর পাকিস্তানের মিয়ারা এদেশ শাসনের নামে শোষন করেছে। আওয়ামীলীগ মাত্র ১৬ বছর ক্ষমতায় আছে। পাকিস্তানের মিয়ারা ৩০ বছরে আওয়ামীলীগের ১৬ বছরের উন্নয়নের ১৬ ভাগের ১ ভাগ উন্নয়ন করতে পারে নাই।

তিনি রোববার লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পূর্ব বেজগ্রাম হরিমন্দির এলাকায় একটি রাস্তা পাকাকরণ উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্থানীয় আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান সেলিম হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক অধ্যক্ষ সারওয়ার হায়াত খান, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, উপজেলা আওয়ামীলীগের সুগ্ন সম্পাদক দিলিপ কুমার সিংহ ও উপজেলা প্রকৌশলী অজয় কুমার।

সাবেক প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, শেখ হাসিনা মানে উন্নয়ন এ দর্শনকে যারা বিশ্বাস করে না তাদের এ দেশে থাকা উচিৎ নয়। যারা বঙ্গবন্ধুকে বটগাছ বলে কুটক্তি করেন, তাদের বলবো, মিয়ারা সেই বটগাছের ছায়া তলে বেচে আছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here