নৌকার পক্ষে ভোট চেয়ে ফরিদুর নাহার লায়লীর গণসংযোগ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: “বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে নৌকায় ভোট দিন” এই শ্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুর নাহার লায়লী।

মঙ্গলবার দুপুরে এক হাজার মোটর সাইকেল ও গাড়ি বহর নিয়ে কমলনগরে পৌছান তিনি। পরে দুপুর থেকে বিকেল পর্যন্ত কমলনগর উপজেলার তোরাবগঞ্জ বাজার, করইতলা বাজার, চর লরেঞ্চ বাজার ও হাজির হাট বাজারে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগসহ দলীয় হাজার-হাজার নেতা-কর্মীদের নিয়ে গণসংযোগ করেন।

এ সময় তৃণমূল নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণের ব্যাপক উপস্থিতি ও সমর্থন পান তিনি। তার গণসংযোগে সাধারন মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। পরে নেতা-কর্মীদের সাথে নিয়ে ফরিদুর নাহার লায়লী বাজারের ব্যবসায়ী ও জন-সাধারনের মাঝে বিগত সময়ে আওয়ামীলীগ সরকারের করা উন্নয়ন বার্তা সম্বলিত লিফলেট বিতরণ করেন এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান।

এ সময় লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মো. গোলাম ফারুক পিংকু, সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সহ-সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, কমলনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, আওয়ামীলীগ নেতা আজাদ উদ্দিন চৌধুরী, জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা, দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল-মামুন, কমলনগর উপজেলা শ্রমিক লীগের আহবায়ক গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা আবুল বাছেত, ইয়াসিন আরাফাত রাজু, সাবেক ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লব ও সাধারণ সম্পাদক রাসেলসহ কমলনগর উপজেলার সকল ইউপি চেয়ারম্যান ও মেম্বাররা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগসহ দলীয় হাজার-হাজার নেতা-কর্মী এই গণসংযোগে অংশ গ্রহন করে।

প্রসঙ্গত, ফরিদুন্নাহার লাইলি লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here