ঢাকা: শীর্ষ পর্যায়ের নেতাদের গ্রেপ্তার হয়রানির পরেও নির্দলীয় সরকারের দাবিতে অনড় রয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রোববার রাত পৌনে ৯টার দিকে চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা বলেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি খন্দকার মাহবুব হোসেন।

তিনি বলেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারে অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠানের দাবিতে চলমান আন্দোলন অব্যাহত থাকবে। এ আন্দোলন দমন করার জন্য খালেদা জিয়াকে মানসিক চাপে রাখতে তার বাসার সামনে পুলিশের নিরাপত্তা বেষ্টনী তৈরি করা হয়েছে।

আলোচনার ব্যাপারে তিনি বলেন, দলের সিনিয়র নেতাদের আটকের পর আইনগত বিষয় নিয়ে চেয়ারপারসনের সঙ্গে আলোচনা হয়েছে।

অপরদিকে চেয়ারপারসনের গুলশান বাসভবনের পানির লাইন বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে ওয়াসার একটি টিম বাসভবন পরিদর্শন শেষে জানিয়েছে, পানি সরবরাহ স্বাভাবিক রয়েছে।

রাত ৮টা ১০ মিনিটে খালেদা জিয়ার বাসায় যান চেয়ারপারসনের উপদেষ্টা সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, অ্যাডভোকেট জয়নাল আবেদীন, ব্যারিস্টার শাজাহান ওমর, অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়াসহ কয়েকজন আইনজীবী। এছাড়া চেয়ারপারসনের নিরপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) মোল্লা ফজলে এলাহী আকবরও সেখানে ছিলেন। রাত ৮টা ৪৫ মিনিটে তারা বের হয়ে আসেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here