নিখোঁজের ৫ দিন পর এনজিও কর্মীর লাশ উদ্ধারস্টাফ রিপোর্টার :: সাভারের আশুলিয়ায় নিখোঁজের পাঁচদিন পর সাবিনা ইয়াসমিন উর্মি নামে আশা এনজিওর এক মাঠকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত ১১টার দিকে আশুলিয়ার দেওয়ানপাড়া থেকে মাটিচাপা দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

আশুলিয়া থানার উপপরিদর্শক আশরাফুল আলম জানান, গত বৃহস্পতিবার বিকেলে সাবিনা আশুলিয়ার দেওয়ানপাড়ায় ঋণের টাকা তুলতে যান। তিনি গ্রাহকদের কাছ থেকে ঋণের দেড় লাখ টাকা তোলেন। পরে তিনি দেওয়ানপাড়ায় মোসলেম নামে এক গ্রাহকের বাড়িতে কিস্তির টাকা আনতে যান। মোসলেম ঋণের টাকা পরিশোধ করা নিয়ে বেশ কিছুদিন ধরে টালবাহাবা করছিলেন।

মোসলেমের বাড়িতে যাওয়ার পর সাবিনাকে শ্বাসরোধে হত্যা করে মোসলেম ও তার সহযোগীরা। পরে মোসলেম বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে সাবিনার লাশ মাটিচাপা দিয়ে রাখে।

তিনি আরো জানান, এ ঘটনায় আশা এনজিও কর্তৃপক্ষ আশুলিয়া থানায় একটি ডায়রি করে। পরে প্রযুক্তির সহায়তায় মোসলেম ও তার স্ত্রীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা হত্যার পর লাশ পুতে রাখার কথা স্বীকার করেন। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সাবিনার লাশ উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here