নাজিম উদ্দিন আলমের মনোনয়ন দাখিলচরফ্যাশন(ভোলা)প্রতিনিধি :: বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে ভোলা-৪ আসনের বিএনপি মনোনিত প্রার্থী নাজিম উদ্দিন আলম মনোনয়ন পত্র দাখিল করেছেন।

মঙ্গলবার বেলা ৩টা ২৫মিনিটে সহকারী রিটানিং অফিসার ও চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার মো.রুহুল আমিনের কার্যালয়ে গিয়ে তার হাতে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি।

উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আলহাজ্ব আমিরুল ইসলাম মিন্টিজ,উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব মোতাহার হোসেন আলমগীর মালতিয়া, পৌর বিএনপি সভাপতি আলহাজ্ব নুরু সিকদার,চরফ্যাশন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ বিএনপি নেতা আলহাজ্ব মাকসুদুর রহমান, বিএনপি নেতা জাকির হোসেন বাবলু, গোফরান মহাজন, নীল কমল ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মিয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সোহেল, উপজেলা যুব দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম দুলাল, যুব নেতা জাহিদুল ইসলাম রাসেল এসময় তার সাথে ছিলেন।

মনোনয়ন পত্র দাখিলকে কেন্দ্র করে নতুন করে প্রান চাঞ্চল্য ফিরে এসেছে চরফ্যাশন উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে। প্রায় দুই বছর পর বিএনপি দলীয় প্রার্থী সাবেক এমপি নাজিম আলম তাঁর নির্বাচনী এলাকা চরফ্যাশনে আসছেন এখবরে সকাল থেকে উপজেলার ২০টি ইউনিয়নের দলীয় হাজার হাজার নেতাকর্মী উপজেলা সদরে সমবেত হয়।

বেলা সাড়ে ১১টায় তাকে বহনকারী মাইক্রোবাসটি চরফ্যাশন টিবি মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌছলে তিনি নেমে অপেক্ষমান নেতাকর্মীদের সাথে হেঁটে শরিফ পাড়াস্থ তার নিজ বাসায় যান। সেখান থেকে এসে মনোনয়ন পত্র দাখিল করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here