স্টাফ রিপোর্টার ::  নরসিংদীতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালানো বাড়ি থেকে নব্য জেএমবির ২ সদস্যের মৃতদেহ উদ্ধারের খবর জানিয়েছে কাউন্টার টেরোরিজম ইউনিট। এদের একজন নারী। শেখেরচরের ওই বাড়িতে প্রাথমিক অভিযান শেষে মাধবদী উপজেলার ঘিরে রাখা আরেকটি বহুতল ভবনে অভিযান চালাচ্ছে নিরাপত্তা বাহিনী।

আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে ঘিরে রাখা শেখের চরের পাঁচতলা ভবনে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এসময় বাড়ি থেকে কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়। নিরাপত্তার খাতিরে নির্দিষ্ট এলাকায় চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

কাউন্টার টেররিজম ইউনিট জানায়, স্থানীয়ভাবে এটি বিল্লাল মিয়ার বাড়ি হিসেবে পরিচিত। পঞ্চম তলার একটি ফ্ল্যাটে জঙ্গিরা অবস্থান নেয়। আত্মসমর্পনে সাড়া না দেয়ায় ভেতরে ঢোকার চেষ্টা করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। প্রায় ৫ ঘন্টার অভিযানে মুহুর্মুহু গুলি আর একাধিক বিষ্ফোরণের শব্দ শোনা যায়। পরে উদ্ধার হয় গুলিবিদ্ধ মরদেহ।

সন্দেহভাজন দুইটি আস্তানার অন্যটি হলো মাধবদীর গাঙপাড় এলাকার ৭ তলা একটি ভবন। এই ভবনের সপ্তম তলায় সন্দেহভাজনরা অবস্থান করছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here