ফাহিম ফয়সালবিনোদন প্রতিবেদক: নতুন নতুন গানে কন্ঠ দেওয়া, সুর ও সংগীতায়োজনে ব্যস্ত সময় পার করছেন সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ফাহিম ফয়সাল। মূলত পপ ও রক ঘরানার গান নির্মাণের কাজই বেশি করেন তিনি। সম্প্রতি শ্রোতাদের দীর্ঘ অপেক্ষার পর তার ‘নীলচে আকাশ’ গানটির মিউজিক ভিডিও মুক্তি পায়। গানটি মুক্তির পরপরই সংগীতাঙ্গণে বেশ সাড়া পড়ে যায়। কিছুদিন বিরতির পর এবার নতুন নতুন কয়েকটি সিঙ্গেল শ্রোতাদের উপহার দিবেন তিনি; এমনটাই জানালেন।

ফাহিম ফয়সাল জানান, ‘আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা হচ্ছে শ্রোতাদের ভালোবাসা ও উতসাহ। তাই আমি খুব বেছে বেছে গান করি। কারণ, আমার মতে ভালো গান চাইলেই করা যায়না। এর জন্য প্রয়োজন চেষ্টা ও মানসিকতা। আল্লাহর রহমত ও শ্রোতাদের ভালোবাসায় আমি সেই চেষ্টাই নিয়মিত করে যাচ্ছি। আমার একক অ্যালবাম, মিক্সড অ্যালবামে গান ও মিউজিক ভিডিও প্রকাশের পর দেশ-বিদেশের শ্রোতাদের কাছ থেকে অনেক ভালো সাড়া পাই। এর মাঝে অন্য শিল্পীদের জন্য নতুন নতুন গানের সুর-সংগীতায়োজন করছি। আর বিভিন্ন টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠান ও স্টেজ শো এর ব্যস্ততাতো আছেই। তাই শ্রোতাদের এবার নতুন কয়েকটি সিঙ্গেল ও মিউজিক ভিডিও উপহার দেবো। বরাবরের মতোই এই গানগুলোর সুরও আমার নিজেরই করা। শুধু এতটুকু বলতে চাই, নতুন মিউজিক ভিডিওগুলোতে বেশ চমক থাকছে।’

এ পর্যন্ত ১টি একক ও বেশ কয়েকটি মিশ্র অ্যালবামে গান করে জনপ্রিয়তা অর্জন করেছেন ফাহিম ফয়সাল। তার একক অ্যালবামের নাম ‘ভালোবাসার শেষ খেয়াল’। এই অ্যালবামের ‘নীলচে আকাশ’ গানটির মিউজিক ভিডিও দেশের সবকটি স্যাটেলাইট ও অনলাইন টেলিভিশন চ্যানেলে একাধিকবার প্রচার হয়েছে। বর্তমানে তিনি তার ব্যান্ড ‘ফাহিম ফয়সাল অ্যান্ড ফ্রেন্ডস’ নিয়েও ব্যস্ত সময় পার করছেন।

‘নীলচে আকাশ’ এর ইউটিউব লিংক: https://www.youtube.com/watch?v=9mEtMM2hHfU

ফাহিম ফয়সাল এর ইউটিউব চ্যানেল লিংক: https://www.youtube.com/user/faisaldu2000

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here