তন্ময় ভৌমিক, নওগাঁ প্রতিনিধি: নওগাঁ সদর উপজেলার চকরামপুর গ্রামে যৌতুকে দাবীতে স্বামী বিপ্লব হোসেন(২৮) স্ত্রী সম্পা বেগমের (২২) গায়ে কেরোসিন দিয়ে অগ্নিসংযোগ করে হত্যার চেষ্ঠার ঘটনায় থানায় ৭জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। এ ঘটনায় ২ জনকে আসামীকে গ্রফতার করেছে পুলিশ।  গ্রেফতারকৃতরা হলেন বিপ্লব হোসেনের চাচা আজাহার ও ভাই গিট্টু। সম্পার বাবা ইসমাইল হোসেন বাদি হয়ে নওগাঁ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

এ ঘটনায় সম্পার বাবা ইসমাইল হোসেন বাদী হয়ে মঙ্গলবার দুপূরে ৭জনকে আসামী করে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, ৩ বছর পূর্বে নওগাঁ সদর উপজেলার চকরামপুর গ্রামের রিক্স চালক ইসমাইল হোসেনের মেয়ে সম্পা বেগমের সাথে উপজেলার চন্ডিপুর গ্রামের বাবু মন্ডলের ছেলে বিপ্লব হোসেনের বিয়ে হয়। বিয়ের সময় চুক্তি মোতাবেক ৪০ হাজার টাকার মধ্যে ২০ হাজার টাকা নগদ প্রদান করা হয়।

সম্পার মা ঝরনা খাতুন জানান, যৌতুকের বাকী ২০ হাজার টাকার দিতে না পারায় প্রতিদিনই সম্পাকে অমানষিক নির্যাতন করা হয়। এরই ধারাবাহিকতায় সোমবার দুপূরে থেকে বিপ্লব হোসেন ও সম্পার মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এরপর ঘরের মধ্যে বেধে রেখে সারাদিন নির্যাতন করে। এরই এক পর্যায়ে রাত ১১ টার দিকে ঘুমন্ত সম্পার গায়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। এ সময় সম্পার আর্তচিৎকারে প্রতিবেশীরা এসে মারাত্মক দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দিয়েছেন।

নওগাঁ মডেল হাসপাতালের আরএমও মাহফুজ রহমান জানান, বর্তমানে চাম্পা বেগমের অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানার ওসি (তদন্ত) সমীর সূত্রধর জানান, এ ঘটনায় ৭ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চালালো হচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here