ধোনিদের জন্য স্নান করলেন সোফিয়াইউনাইটেড নিউজ ডেস্ক :: পুণম পাণ্ডে কথা দিয়ে কথা রাখেননি। কিন্তু ব্রিটিশজাত ভারতীয় মডেল সোফিয়া হায়াত কথা না দিয়েই চমকে দিলেন। বিশ্বকাপের আগে পুনম বলেছিলেন যে, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। কিন্তু সেই প্রতিশ্রুতি বাস্তবায়িত হয়নি।

রবিবার ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ চলাকালীন নাশা-র নায়িকাকে হট অবতারে দেখার জন্য তাঁর ভক্তরা সারাদিনই তাঁর কাছে আবদার জানিয়েছেন। টুইটারে ট্রেন্ডিং হয়েছে সর্বক্ষণ। অবশেষে ভক্তদের জন্য নিজের বেশ কিছু হট ছবি টুইটারে উপহার দেন তিনি।

তাতে ভক্তরা দুধের স্বাদ ঘোলেই মেটালেন। তবে পুনমের মঞ্চে নাচলেন সোফিয়া হায়াত। সোফিয়া সুযোগ পেলেই সাহসী হতে দুইবার ভাবেন না। আবারও সেই প্রমাণ দিলেন তিনি। বিশ্বকাপের মঞ্চে প্রোটিয়াদের প্রথমবার বধ করল মহেন্দ্র সিং ধোনির ছেলেরা।

জয়ের উচ্ছ্বাস ধরে রাখতে না পেরে নিজের স্নান করার ভিডিও ইন্সটাগ্রামে পোস্টও করে দিলেন তিনি। রীতিমতো গান গেয়ে, নাচতে-নাচতেই স্নান করছিলেন এই হট মডেল। এর আগেও রোহিত শর্মার জন্য পুরো নগ্ন হয়েই ফটোশুট করান তিনি।

গত বছর নভেম্বরে ইডেন গার্ডেন্সে শ্রীলঙ্কার বিরুদ্ধে ২৬৪ রান করে দুটি বিশ্বরেকর্ড করেন একসঙ্গে রোহিত। ওয়ানডে ক্রিকেটে সর্বোচ্চ রান করার পাশাপাশি পৃথিবীর প্রথম ক্রিকেটার হিসেবে দুটি ডাবল সেঞ্চুরি করার নজির গড়লেন তিনি।

রোহিতের পারফরম্যান্সে মুগ্ধ হয়ে তাঁর জন্য নগ্ন হন সোফিয়া। নিজের টুইটার অ্যাকাউন্টে বিগ বস-৭ এর প্রতিযোগী লিখেও ছিলেন, আমার এই ন্যুড শুট রোহিতকে উপহার দিলাম। তারপর ফের ভারতের জন্য রবিবার নগ্ন হলেন সোফিয়া।

সোফিয়া-পুনম দ্বৈরথ এখন ভারত-পাক ম্যাচের চেয়েও হিট। আগামী দিনেও পুনমদের এই লড়াই জারি থাকবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here