rang-murder-2pm-jpg-ed-34010ষ্টাফ রিপোর্টার :: ঢাকায় ইতালীয় নাগরিক খুনের পর এবার রংপুরে দুর্বৃত্তদের গুলিতে বাংলাদেশ ও জাপানের এক দ্বৈত নাগরিক নিহত হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার বেলা ১১টার দিকে কাউনিয়া উপজেলার আলুটারি মহিষওয়ালা মোড়ে এই হত্যাকাণ্ড ঘটে বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, নিহতের নাম ওসি কোনিও। সকালে নগরীর মুন্সিপাড়ার ভাড়াবাসা থেকে আলুটারিতে যাওয়ার পথে দুর্বৃত্তরা মোটর সাইকেলে চড়ে তাকে অনুসরণ করে। এক পর্যায়ে ৩টি গুলির শব্দ শুনতে পান স্থানীয়রা।

সাথে সাথে মোটর সাইকেল আরোহীদেরও পালিয়ে যেতে দেখা যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় ওসি কোনিওকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

এদিকে, গত দু’বছর ধরে ওসি কোনিও রংপুর শহরের মুন্সিপাড়ায় একটি ভাড়া বাসায় থাকতেন বলে জানা গেছে। পেশায় তিনি নেপিয়ার ঘাসের ব্যবসায়ী ছিলেন। আলুটারি গ্রামেই করতেন ঘাসের আবাদ।

এসব তদারকি করতে প্রায় রোজই তিনি যাতায়াত করতেন আলুটারি গ্রামে। এক্ষেত্রে শহরের এক রিকশা চালক প্রতিদিন তাকে কর্মস্থলে পৌঁছে দিতো বলে জানা গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না নামের ওই রিকশাচালক জানায়, ভাড়া বাসার মালিক এবং যে বাড়ির সামনে হত্যাকাণ্ডটি ঘটে সেই বাড়ির মালিককে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here