দুই প্রেমিকা নিয়ে ডেটিং গুরু: অ্যাডামের সংসারে নতুন অতিথিইউনাইটেড নিউজ ডেস্ক :: কৈশোরে নাকি মেয়েদের সঙ্গে কথাই বলতে পারতেন না। বন্ধুরা যখন প্রেমিকাদের সঙ্গে সময় কাটাতো, তখন ঘরে বসে একাই নিজের সঙ্গে দিন কাটাতেন অ্যাডম লিয়নস। সেই কিশোর অ্যাডম এখন ৩৪ বছরের যুবক। পেশায় ডেটিং গুরু! শুধু তাই নয়, দুই প্রেমিকা, দুই সন্তান নিয়ে ঈর্ষনীয় সুখের সংসার তার।

অ্যাডমের দুই প্রেমিকা। ২৬ বছরের ব্রুক শেড ও ২৫ বছরের জেন শালাকোভা। সম্প্রতি অ্যাডম ও ব্রুকের জীবনে এসেছে ছোট্ট দান্তে। তাই ৪ জনের পরিবারের কিং সাইজ বিছানায় এখন জায়গা করে নিয়েছে সেও। অ্যাডম, ব্রুক, জেন ছাড়াও তাদের পরিবারে রয়েছে ব্রুকের আগের সম্পর্কের সন্তান অলিভার।  অ্যাডম জানালেন, আর ৫টা পরিবারের মতোই আমাদের পরিবার। শুধু আমাদের সন্তানদের এক বাবা ও দুই মা। আমরা সকলে এক ছাদের তলায় থাকি। এখানে শুধুই ভালবাসা রয়েছে।

২০০৭ সালে লন্ডনের এক নাইট ক্লাবে অ্যালেক্সান্দ্রার সঙ্গে পরিচয় হয় অ্যাডামের। সেই প্রথম প্রেম। অ্যাডাম জানালেন, আমারা দুজনকে পাগলের মতো ভালবাসতাম। এক বছর প্রেমের পর বিয়ে করি। একেবারেই একগামী বিয়ে ছিল আমাদের। কিন্তু বিয়ের ৩ বছর পরও অ্যালেক্সান্দ্রা মা হতে না চাওয়ায় সম্পর্ক তিক্ত হতে থাকে তাদের। কিন্তু ডিভোর্সের জন্য দুজনেই প্রস্তুত না থাকায় ওপেন রিলেশনশিপের সিদ্ধান্ত নেয় তারা। দুজনেই বিয়ের বাইরে অন্য পুরুষ, মহিলাদের সঙ্গে ডেট করতে থাকেন। তৈরি হয় যৌনসম্পর্কও। দুজনে আবার কাছাকাছি আসতে থাকেন। এরপরই দুজনের মাঝে আসেন উভকামী ব্রুক। অ্যালেক্সান্দ্রার ইচ্ছাতেই ব্রুককে ডেট করতে শুরু করেন অ্যাডম।

এরপরই আস্তে আস্তে গভীর হতে থাকে ব্রুক ও অ্যাডামের সম্পর্ক। ধীরে ধীরে অন্য মহিলাদের সংসর্গ ত্যাগ করেন অ্যাডম। এমনকী, অ্যালেক্সান্দ্রাকেও ডিভোর্স দিয়ে সম্পর্ক শেষ করেন। ২০১২ সালে ব্রুক ও তার ছেলে অলিভারের সঙ্গে থাকতে শুরু করেন অ্যাডম। দুজনেই পাগলের মতো ভালবাসলেও কেউই একগামী সম্পর্ক চাননি। নিজেদের সিদ্ধান্তেই গ্রুপ হিসেবে বিভিন্ন মহিলাদের সঙ্গে সম্পর্ক তৈরি করতে থাকেন অ্যাডম ও ব্রুক। ২০১৩ সালের এপ্রিল মাসে টেক্সাসের এক নাইট ক্লাবে তাদের দেখা হয় ফটোগ্রাফার জেনের সঙ্গে। উভকামী জেনকে প্রথম আলাপেই ভাল লেগে গিয়েছিল অ্যাডামের। ২০১৪ সালের শুরুর দিকে লস অ্যাঞ্জেলসে ব্রুক, অ্যাডম ও অলিভারের সঙ্গে থাকতে শুরু করেন জেনও।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here