PM-Diti-69জনপ্রিয় অভিনেত্রী পারভিন সুলতানা দিতির চিকিৎসা তহবিলে ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ব্রেন টিউমারে আক্রান্ত অভিনেত্রী দিতির মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়াত চৌধুরী দীপ্তর হাতে রোববার বিকালে গণভবনে দশ লাখ টাকার চেক তুলে দেন তিনি।

Bangla-film-actress-diti-hospitalized-chennaiপ্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের জানান, লামিয়া ও দীপ্তর কাছে তাদের মায়ের স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা সম্পর্কে খোঁজ-খবর নেন শেখ হাসিনা। এসময় দিতির দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

বড়পর্দা ও ছোটপর্দার ব্যস্ত অভিনেত্রী দিতি বেশ কিছুদিন ধরেই অসুস্থ। তার মস্তিস্কে টিউমার ধরা পড়ায় উন্নত চিকিৎসার জন্য একাধিকবার ভারত নিয়ে যাওয়া হয়। গত জুলাইয়ের শেষ দিকে ভারতের মাদ্রাজ ইনস্টিটিউট অফ অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি হাসপাতালে দিতির মস্তিষ্কে অস্ত্রোপচার হয়। এর কিছুদিন পরেই আবার অসুস্থ হয়ে পড়ায় তাকে ভারতে নিয়ে যাওয়া হয়। শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে ভারত থেকে দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হন দিতি।

দিতির ব্যয়বহুল চিকিৎসার খরচ বহনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সহায়তার হাত বাড়িয়ে দিলেন। প্রধানমন্ত্রীর সঙ্গে দিতির ছেলে ও মেয়ের সাক্ষাতের সময় সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর উপস্থিত ছিলেন।

এদিন বাংলা চলচ্চিত্রের আরেক অভিনেত্রী রাণী সরকারকেও পাঁচ লাখ টাকা অর্থ সহায়তা দেন শেখ হাসিনা। এর আগেও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে রাণী সরকারকে ২০ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছিল।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here