থার্টিফার্স্ট নাইটকে ঘিরে সারা বিশ্বেই আয়োজন করা হয়ে থাকে নানা অনুষ্ঠানের। গত বেশ ক’বছর ধরেই আমাদের দেশেও জমকালো আয়োজনে উদযাপন করা হচ্ছে থার্টিফার্স্ট নাইট। প্রতি বছর উৎসবের ঝলকানিতে মধ্যরাতে বরণ করে নেয়া হয় নতুন বছরকে। আর থার্টিফার্স্ট নাইটের প্রধান আকর্ষণই থাকে ডিজে পার্টি এবং গান।

তার সঙ্গে জমকালোভাব যোগ হয় ফ্যাশন শো, বিভিন্ন ধরনের ডান্স শো, লেজার শোসহ আরও নানা রকমের আয়োজন। তবে এখন থার্টিফার্স্ট নাইট শুধু  ঢাকা কেন্দ্রিক সীমাবদ্ধ নেই। চট্টগ্রাম কক্সবাজার সহ দেশের প্রায় সবখানেই  ঘটা করে থার্টিফার্স্ট নাইট উদযাপন করা হয়। আজও নতুন বছরকে বরণ করে নেয়ার জন্য ঢাকার বিভিন্ন নামিদামী হোটেল, ক্লাবসহ বাংলাদেশের বিভিন্ন স্থানেই ভিন্নমাত্রিক সব আয়োজনের মাধ্যমে রাতব্যাপী চলবে থার্টিফার্স্ট নাইট উদযাপন। থার্টিফার্স্ট নাইট উপলক্ষে আজ জিরো গ্রেভিটি সিকে এন্টারটেইনমেন্টের আয়োজনে রাজধানীর ৫ তারকা হোটেল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে আয়োজন করা হয়েছে ‘থার্টিফার্স্ট নাইট ফিয়েস্তা ইন ব্লেজ বার এন্ড স্পাইস এন রাইস’। নানা চমকে পরিপূর্ণ থাকবে এই পার্টি। ৪শ’ জন উপভোগ করতে পারবেন এই জমকালো পার্টি। এখানে পারফর্ম করবেন ডিজে প্রিন্স, ডিজে সীমন্তি, ডিজে জয়, ডিজে জাদু,  ডিজে টিয়েনা ও  ডিজে তানিম।

বিকেল থেকে রাত চারটা পর্যন্ত চলবে এই পার্টি। এখানে সমসাময়িক হিন্দি-ইংরেজি গানগুলোই মূলত বাজাবেন বলে জানিয়েছে ডিজে সিমন্তি। এর বাইরেও থাকছে বেশ কিছু সারপ্রাইজ। এখানকার টিকিটের মূল্য ৬ হাজার টাকা (প্রতিটি)। থার্টিফার্স্ট নাইটে রাজধানীর অভিজাত হোটেল সোনারগাঁওয়ের ওয়েসিস ভ্যানুতে শোবিজ এন্টারটেইনমেন্টের আয়োজনে অনুষ্ঠিত হবে ‘থার্টিফার্স্ট বলিউড স্টার নাইট’। এখানে পারফর্ম করবেন ইন্ডিয়ান আইডল প্রতিযোগিতার অমিত পল এবং প্রযক্তা শুকরে। ডান্স শোতে অংশ নেবেন বলিউডের আইটেম ড্যান্সার সুসমিতা ও চ্যালেঞ্জার ডান্স। ডিজে প্লে করবেন মুম্বইয়ের জনপ্রিয় ডিজে জারকিন। রাত ১০টা ৩০ থেকে ভোর রাত পর্যন্ত চলবে এই আয়োজন। এখানে টিকিটের মূল্য ৩৫০০ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত। হোটেল রূপসি বংলার উইন্টার গার্ডেনে আয়োজন করা হয়েছে জমকালো পার্টির। এখানে ডিজে পরিবেশন করার কথা রয়েছে জনপ্রিয় ডিজে রাহাত ও রাতুলের।

ফ্যাশন শো, ডান্স শোসহ বিভিন্ন আয়োজন থাকছে এখানে। এর বাইরে গুলশানে অবস্থিত হোটেল ওয়েস্টিনেও আয়োজন করা হয়েছে নিউ ইয়ার পার্টির। বিকাল থেকে ভোর রাত পর্যন্ত এখানে চলবে ডিজে পার্টি, ডান্স শোসহ নানা আয়োজন।  ঢাকার রিজেন্সি হোটেলের ১৪ নাম্বার ফ্লোরে ওপেন এয়ার ফায়ার ওয়ার্কস এবং লেজার শো-এর জমকালো আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হবে থার্টিফার্স্ট নাইট। এছাড়াও থাকছে লাইভ ব্যান্ড পারফরমেন্স, ফ্যাশন শো, ডান্স পারফরমেন্স এবং ডিজে পার্টি। গাজিপুরের শফিপুরে অবস্থিত আনন্দ রিসোর্টে আয়োজন করা হয়েছে পুলসাইড পার্টি। এখানে থাকছে ফ্যাশন শো, ফায়ার স্পিনিং, ডান্স শো, ডিজে পার্টি। টিকিটের মূল্য ৪ হাজার টাকা থেকে ৬ হাজার টাকা। এর বাইরে ঢাকা ক্লাব, গুলশান ক্লাব, উত্তরা ক্লাব, ফুওয়াং ক্লাবসহ বিভিন্ন ক্লাবই আয়োজন করছে নিউ ইয়ার পার্টির। তবে ক্লাবের সদস্যরাই শুধু এসব পার্টি উপভোগ করতে পারবেন।

ঢাকার বাইরে কক্সবাজারের পেচার ডিপের মারমিট বিচে রাত  ৮টা থেকে আয়োজন করা হয়েছে বিচ পার্টির। এখানে ডিজে পরিবেশন করবেন ডিজে বিশাল ও ডিজে জাবিন। এখানকার টিকিটের মূল্য ২৫০০ খেকে ৪ হাজার টাকা। এর বাইরে কক্সবাজারের লং বিচ হোটেলে আয়োজিত কনসার্টে পারফর্ম করবেন ইন্ডিয়ান আইডল অদিতি পাল ও পারলিন গিল এবং ডিজে হার্দিক। রাত ৮টায় শুরু হয়ে মধ্য রাত পর্যন্ত চলবে এই কনসার্ট। কক্সবাজারের হিমছড়ি পয়েন্ট এর মেরিন ড্রাইভে অবস্থিত অভিজাত রেস্টুরেন্ট বিচ সালসা আয়োজন করেছে ‘সেলিব্রেশন অফ ২০১২’। এতে থাকছে লাইভ সংগীত, ফ্যাশন শো, মুখোশ পার্টি প্রভৃতি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here