যুবক আটকজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে রায়পুরে ৮ বছরের এক তৃতীয় শ্রেণীর শিশুকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে রায়পুর থানায় ওই নির্যাতিত শিশুর বাবা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। পরে ওই শিশুটিকে উদ্ধার করে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

এ ঘটনায় অভিযুক্ত বখাটে জসিম উদ্দিনকে গ্রেফতার করছে পুলিশ। জসিম একই এলাকার কাদির আমিন সৈয়ালের ছেলে। বুধবার রাতে উপজেলার চরইন্দুরিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ঘটনাটি ঘটেছে রায়পুর উপজেলার ইন্দুরিয়া এলাকায়।

এর আগে বুধবার দুপুরে স্কুল থেকে ফেরার পথে ওই শিশু ছাত্রীকে ঘরে নিয়ে ধর্ষণ করে জসিম।

পুলিশ ও নির্যাতিত শিশুর পরিবার জানায়, উপজেলার হাজীমারার ইন্দুরিয়া এলাকায় বুধবার দুপুরে স্কুল থেকে বাড়ী ফেরার সময় ফুঁসলিয়ে শিশুটিকে বখাটে জসিম তার ঘরে নিয়ে যায়। পরে ঘরে দরজা-জানালা বন্ধ করে শিশুটিকে ধর্ষণ করে সে।

এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এসে বখাটে জসিম উদ্দিনকে আটক করে গণধোলাই দিয়ে বেঁধে রাখে। পরে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে বখাটে জসিম উদ্দিনকে গ্রেফতার করে এবং শিশুটিকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়। নির্যাতিত শিশু ওই এলাকার সরকারী প্রথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া জানান, ধর্ষণের ঘটনায় বৃহস্পতি বার সকালে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় বখাটে জসিম উদ্দিনকে গ্রেফতার করা হয়। ভিকটিমকে শারীরিক-পরীক্ষা নিরীক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here