accidentষ্টাফ রিপোর্টার :: ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ ও যশোর জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। আজ শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে তিনজন, দুপুরে হবিগঞ্জের পাইকপাড়া এলাকায় বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দুইজন এবং দুপুরে যশোরে ট্রাক চাপায় পুলিশের একজন এএসআই নিহত হয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়া : আজ শনিবার বিকেল ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী। নিহতদের মধ্যে শিপন নামে চালকের নাম নিশ্চিত হওয়া গেছে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এসআই সুজন সেন জানান, কুমিল্লা অভিমুখী ট্রাকের সঙ্গে বিপরীতমুখী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকায় ছয়জনই গুরুতর আহত হন। এর মধ্যে সদর হাসপাতালে আনার পর তিনজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
হবিগঞ্জ : এদিকে হবিগঞ্জ জেলার পাইকপাড়া এলাকায় আজ একটি যাত্রীবাহী বাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। শনিবার দুপুরে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ৪ জনকে ঢাকা ও সিলেট পাঠানো হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানান, দুপুরে হবিগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দিগন্ত পরিবহনের একটি বাস পাইকপাড়া এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। মহিলাসহ অটোরিক্সার ২ যাত্রী ঘটনাস্থলে নিহত হন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। আহতদের এর মধ্যে গুরুতর আহত অবস্থায় ইকবাল ও কবিরকে ঢাকা এবং অটোরিক্সা চালক আখলাক মিয়া ও আতাউর রহমানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সদর মডেল থানার এসআই সফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার ও আহতদের সদর হাসপাতালে নিয়ে যায়। গাড়ি দু’টিকে আটক করা হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।
যশোর : যশোরের অভয়নগর এলাকায় আজ ট্রাক চাপায় পুলিশের এএসআই মোজাম্মেল হক (৪০) নিহত হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া বাজারের তালতলার আকিজ জুট মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। মোজাম্মেল হক খুলনার তেরখাদা থানার আজগরা ফাঁড়িতে কর্মরত ছিলেন। পুলিশ জানায়, এএসআই মোজাম্মেল হক শনিবার সকালে কর্মস্থল থেকে মোটর সাইকেলযোগে যশোর-খুলনা মহাসড়ক দিয়ে যশোর শহরে যাচ্ছিলেন। পথে আকিজ জুট মিলের একটি ট্রাক তার মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোজাম্মেলকে মৃত ঘোষণা করেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here