‘পিঙ্ক’ ছবিতে তাপসীর চরিত্রটি বাস্তব জীবনের সঙ্গেও একদম মিলে গিয়েছিল বলে দাবি করেছিলেন তিনি। সন্দেহ নেই, ‘পিঙ্ক’ তাপসীকে এক অন্য উচ্চতায় নিয়ে গেছে।

তাপসীর বিরুদ্ধে এখন অভিযোগ উঠেছে নকলের। এই অভিযোগ তাপসীর নতুন ছবি ‘রানিং শাদি ডট কম’ নিয়ে। এই ছবির প্রযোজক সুজিত সরকার এবং রনি স্ক্রুওয়ালা। পরিচালক অমিত রায়। তাপসীর বিপরীতে রয়েছেন অমিত সাদ।

হচ্ছে কয়েক বছর আগে রণবীর সিংহ ও আনুশকা শর্মা অভিনীত ‘ব্যান্ড বাজা বারাত’-এর কাহিনিকেই সামান্য উল্টেপাল্টে ‘রানিং শাদি ডট কম’ বলে চালানো হয়েছে। এই ছবির নায়ক-নায়িকা ‘ব্যান্ড বাজা বারাত’-এর রণবীর ও আনুশকার মতোই ‘ম্যারেজ ইভেন্ট’-এর সংস্থা খোলে। তবে, তাপসী এবং অমিতের এই সংস্থা তাদেরকেই বিয়ে দেয় যারা বাড়ি থেকে পালিয়ে বা গোপনে চারহাত এক করতে চায়। তরুণ-তরুণী থেকে বুড়ো-বুড়ি সকলেরই বিয়ে দেওয়া নিয়েই গড়ে উঠেছে ‘রানিং শাদী ডট কম’-এর কাহিনি। এই বিয়ে দেওয়ার প্রেক্ষাপটে নানা মোড়ে বাঁক নেয় কাহিনি। কিন্তু, ‘রানিং শাদী ডট কম’-এর কাহিনি পুরোপুরিই ‘ব্যান্ড বাজা বারাত’ থেকে টোকা হয়েছে বলে টুইটারে অনেকে দাবিও করেছেন।

সম্প্রতি এই ছবির পোস্টারের ফার্স্ট লুক টুইটারে পোস্টও করেছেন তাপসী পন্নু। অমিতাভ বচ্চনও শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। তাপসীকে ‘পিঙ্ক’-এর কো-স্টার বলেও টুইট করে ছবির ট্রেলার লিঙ্ক করেছেন বিগ বি।

১৩ ফ্রেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘রানিং শাদি ডট কম’। তাপসীর আশা, এই ছবি দর্শকদের মন জয় করবে। কিন্তু, ছবিটির বিরুদ্ধে যেভাবে নকলের অভিযোগ উঠেছে, তা নিয়ে কোনও মন্তব্য করেননি তাপসী।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here