world cup logoস্পোর্টস ডেস্ক :: বিশ্বকাপ শুরু হলো ভারত ও পাকিস্তানের। অ্যাডিলেডে চির প্রতিদ্বন্দ্বী এই দুই দল মুখোমুখি হয়েছে। হাই ভোল্টেজ ম্যাচ দিয়ে শুরু হচ্ছে তাদের বিশ্বকাপ।
আসলে বিশ্বকাপ তাদের শুরু হয়েই গেছে। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাদের ব্যাটিং ওপেন করেছেন শিখর ধাওয়ান ও রোহিত শর্মা।
টস জিতে ধোনি বলেছেন, “বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে এই টুর্নামেন্ট শুরু করার কথা না ভাবাই ভালো। আমাদের পরিকল্পনাকে কাজে লাগাতে হবে। আমাদের দলের বোলিংয়ে আজ থাকছে তিন পেস বোলার ও দুই স্পিনার।”
পাকিস্তান অধিনায়ক মিসবাহ উল হক বলেছেন, টস জিতলে তিনিও ব্যাট করার সিদ্ধান্তই নিতেন। স্পিনার ইয়াসির শাহকে দলে রেখেছে তারা। এই ম্যাচে উমর আকমল উইকেট কিপারের দায়িত্ব পালন করবেন।
আহমেদ শেহজাদের সাথে ব্যাটিং ওপেন করবেন অবিজ্ঞ ইউনিস খান।
ভারত দল: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, আজিঙ্কা রাহানে, সুরেশ রাইনা, এমএস ধোনি, রবিন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, উমেশ যাদব, মোহিত শর্মা, মোহাম্মদ শামি।
পাকিস্তান দল: আহমেদ শেহজাদ, ইউনিস খান, হারিস সোহেল, মিসবাহ উল হক, শোয়েব মাকসুদ, উমর আকমল, শহীদ আফ্রিদি, ওয়াহাব রিয়াজ, ইয়াসির শাহ, সোহেল খান, মোহাম্মদ ইরফান।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here