শাহারিয়ার রহমান, ঝিনাইদহ

ঝিনাইদহে ৫০০ বোতল ফেনসিডিলসহ ১ জন এবং অস্ত্র ও বোমাসহ ২ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। ফেনসিডিলসহ আটক কৃত হারুনর রশিদ (৪৫) যশোর কতোয়ালী থানার চাউলিয়া গ্রামের আব্দুল গনি মিয়ার ছেলে। আজ শুক্রবার সকালে ঝিনাইদহ মাগুরা সড়কের বিসিক শিল্পনগরীর সামনে থেকে ফেনসিডিল সহ তাকে আটক করা হয়।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কমান্ডার স্কোয়াড্রন লিডার হামিদুল হক জানান, তারা আজ শুক্রবার সকালে ঝিনাইদহ-মাগুরা সড়কের বিসিক শিল্পনগরীর সামনে থেকে মাগুরা গামী ১ টি ট্রাকে তল্লাসী চালিয়ে ৫০০ বোতল ফেনসিডিল সহ হারুনর রশিদকে  আটক করে। তারা কালীগঞ্জ থেকে ট্রাকটিকে অনুশরন করে আসছিল। এ ফেনসিডিল ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল বলে তিনি জানান।

অপরদিকে অস্ত্র ও বোমা সহ ২ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। আজ শুক্রবার ভোর ৩ টার দিকে ঝিনাইদহ শহর থেকে তাদেরকে আটক করা হয়। আটক কৃতরা হল শহরের ব্যাপারী পাড়ার দাউদ হোসেনের ছেলে আজিজুল হক (৪৫) ও করিমউদ্দিন সড়কের মৃত বাচ্চু মিয়ার ছেলে মনোয়ার হোসেন রতন( ৩৫)। তাদের কাছ থেকে ১ টি এলজি, ১ টি বোমা, ২ টি চাইনিজ কুরাল ও ১ টি রামদা উদ্ধার করা হয়েছে।

ঝিনাইদহ র‌্যাব-৬ কমান্ডার স্কোয়াড্রন লিডার হামিদুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা আজ শুক্রবার ভোর ৩ টার দিকে ঝিনাইদহ শহরে অভিযান চালায়। অভিযান কালে তারার আজিজুল হক ও মনোয়ার হোসেন রতনকে তাদের নিজ বাড়ি থেকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে এসব অস্ত্র-শস্ত্র ও বোমা উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here