গয়েশ্বর চন্দ্র রায়স্টাফ রিপোর্টার :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, প্রধানমন্ত্রীর ছেলে ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বেতনের নামে এখন বিদেশে মানি লন্ডারিং করছেন। জয়ের বেতন ২ লাখ ডলার। তাহলে প্রধানমন্ত্রীর বেতন কত? একদিন আসবে যখন এর হিসাব বাংলাদেশের মানুষকে দিতে হবে।

আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী কর্মজীবী দল আয়োজিত ‘বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিন’ উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে গয়েশ্বর রায়, তারেক রহমান এবং জয়ের মধ্যে তুলনা করে বলেন, ‘একজন জনগণের রাজনীতি করেন অন্যজন মায়ের আঁচলের নিচে থেকে রাজনীতির নামে অর্থ উপার্জন করেন। তারেক রহমানের অতীত ছিলো বলেই বর্তমান আছে এবং ভবিষ্যতও থাকবে। আওয়ামী লীগ নেতারা তারেক রহমানকে ভয় পায় বলেই তাকে নিয়ে বিভিন্ন ধরণের কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার মার্চের পর আর টিকবে না। আওয়ামী লীগ নেতারা বলেন ২০১৯ পর্যন্ত তারা ক্ষমতায় থাকতে চান। বিএনপি চুপ করে আছে, কিছু করে না এটা অনেকেই বলে। তবে বিএনপি কাজে দেখাবে। হতাশ হওয়ার কিছু নেই। বিজয় আমাদের হবেই।

সভায় সংগঠনের সভাপতি মো. লিটনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, বিএনপির প্রচার সম্পাদক জয়নুল আবেদিন ফারুক, সংগঠনের সাধারণ সম্পাদক আতলাফ হোসেন সরদার প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here