বুধবার সকালে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার আক্কেলপুর- বগুড়া সড়কের ‘সোনামুখি আদিবাসী পাড়া’র সন্নিকটে এক সড়ক র্দুঘটনায় ৬বছরের শিশুকন্যা- মিথিলা সহ মা মোমেনা বেগম নিহত এবং কমপক্ষে ১৫জন যাত্রী আহত হয়েছে। নিহতরা একই জেলার আক্কেলপুর উপজেলার আওয়ালগাড়ি গ্রামের বকুলের স্ত্রী  ও কন্যা।

আহতদের মধ্যে ৭জনকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় আক্কেলপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতরা হলো- আশরাফুল ইসলাম(৩৫),আনোয়ারা বেগম(৩৩),বাবলী বেগম(২৫),বৈশি (৬),রুমা বেগম( ১৮),জাফর আলী( (৫৪) ও সাথী বেগম( ২৬) । চিকিৎসকরা জানান,এদের মধ্যে আশরাফুল ইসলাম ও আনোয়ারা বেগমের অবস্থা সংকটজনক ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অনুমানিক সকাল ৯টায় জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা সদর থেকে বগুড়ার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ‘খলিশ্বর’ নামের যাত্রীবাহি বাসটি আক্কেলপুর পৌরসভা সীমানার শেষ মাথায় ‘সোনামুখি আদিবাসী পাড়া’র কাছে পৌঁছুলে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে এ মর্মান্তিক র্দুঘটনাটি ঘটে। বাসটি চালানোর সময় র্দুঘটনা কবলিত বাসের চালক মোবাইল ফোনে কথা বলছিল বলে অভিযোগ পাওয়া গেছে। র্দুঘটনা পর পরই বাসটির চালক ও হেলপার পালিয়ে যায়।বাসটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/ জয়পুরহাট

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here