জিয়াউর রহমান, এরশাদরা সামরিক শাসন জারি করে তাদের স্বার্থ উদ্ধার করেছে সেনাবাহিনীর স্বার্থ রক্ষা হয়নি বরং তারা সেনাবাহিনীর হাজার হাজার সদস্যকে ফাঁসির কাষ্টে ঝুলিয়েছেন বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাট মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী। তিনি বলেন, স্বাধীন, সার্বভৌম দেশ সৃষ্টির জন্য স্বাধীনতার পরাজিত শক্তিকে নির্মূল করতে হবে। তাদেরকে নির্মূলের মধ্যদিয়েই জনগণের অধিকার সংরক্ষন করা সম্ভব বলে মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের নগরজালফৈ বাইপাস এলাকায় সাবেক মন্ত্রী আব্দুল মান্নানের নামে তোরণ নির্মাণের ভিত্তিফলক স্থাপন উপলক্ষে জেলা পরিষদ আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী যুদ্ধাপরাধীদের বিচার প্রসঙ্গে বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি যুদ্ধাপরাধীদের বিচারের মাধ্যমে গণমানুষের অধিকার আদায় হবে। এ জন্য আওয়ামীলীগ নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে বলেন, শত্রু যেন পেছন থেকে আঘাত করে মানুষের অধিকার হরণ করতে না পারে, সে দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

টাঙ্গাইল জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, জেলা প্রশাসক এম বজলুল করিম চৌধুরী, পুলিশ সুপার একেএম হাফিজ আক্তার, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ লেবু প্রমুখ।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/শাহরিয়ার সিফাত/টাঙ্গাইল

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here