pabnaকলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: পাবনা সদর ও আতাইকুলা থানা এলাকার আইনশৃঙ্খা পরিস্থিতি স্বাভাবিক, পাবনাকে মাদক মুক্ত করতে ধারাবাহিক অভিযান পরিচালনা ও নিজের অবস্থান অক্ষুন্ন রেখে জনকল্যাণে কাজ করে যাওয়ায় বিশেষ সম্মাননা স্মারক পেয়েছে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার, পাবনা সদর সার্কেল ইবনে মিজান।

বৃহস্পতিবার সকালে পুলিশ লাইন অডিটরিয়াকে অনুষ্ঠিত কল্যাণ সভায় পুলিশ সুপার জিহাদুল কবির পি,পি,এম এই সম্মাননা স্মারক প্রদান করেন।

একই অনুষ্ঠানে বিভিন্ন পদমর্যাদার ১৩ জন অফিসার ও ফোর্সদের গত অক্টোবর মাসে ভাল পারফরমেন্সের জন্য সম্মাননা স্মারক প্রদান করেন।

এ ছাড়াও ওই সভায় বদলীজনিত বিদায় উপলক্ষ্যে ৫ জন নিরস্ত্র পুলিশ পরিদর্শক ও অবসরজনিত বিদায় উপলক্ষ্যে ৭ জন কনস্টবলকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

এক প্রতিক্রিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার, পাবনা সদর সার্কেল ইবনে মিজান বলেন, যতক্ষন দায়িত্বে রয়েছি, মানুষের উপকারে কাজ করে যাবো। দায়িত্বপালনকালে সদর উপজেলা ও আতাইকুলার সকল পর্যায়ের মানুষ যেভাবে তাকে সহযোগিতা করেছেন, এর জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মানুষ সহযোগিতা করলে পুলিশ সদস্যরা অনেক ভালো কাজ করতে পারে।

তিনি বলেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর ঐকান্তিক প্রচেষ্টায় ও গঠনমূলক নির্দেশনায় জেলা পুলিশ পাবনাবাসীর আস্থা অর্জণে সামর্থ্য হয়েছে। তিনি সকলের কাছে এই সহযোগিতার ধারা অব্যাহত রাখতে অনুরোধ জানান।

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here