চার ভূয়া ডিবি আটকএম আর কামাল নারায়ণগঞ্জ প্রতিনিধি :: ডিবি পুলিশ পরিচয়ে আন্ত:জেলা প্রতারক দলের ৪ সদস্যকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় ফতুল্লা মডেল থানাধীন ভূঁইগড় এলাকায় নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রুটে চলাচলরত বন্ধন পরিবহনের একটি যাত্রীবাহী বাসে ডিবি পুলিশ পরিচযয়ে তল্লাশীর নামে লুণ্ঠনের সময় তাদের আটক করা হয়।

এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো-চ-৫১-৬১২১), ২ টি হ্যান্ডকাফ, ১ টি ব্যাগ উদ্ধার করা হয়। তবে ওয়াকিটকি সহ কয়েকজন পালিয়ে যায়।

রাতে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ জানান, সোমবার সন্ধ্যায় ঢাকা-নারায়ণগঞ্জের লিংক রোড ভূঁইগড় মেগাডাম চাইনিজ রেস্টুরেন্টের সামনে ঢাকা থেকে আসা বন্ধন পরিবহনের একটি বাসে ডিবি পরিচয়ে ৬/৭ জন প্রতারক উঠে তল্লাশীর নামে যাত্রীদের টাকা লুণ্ঠন ও ছিনতাইয়ের চেষ্টা করে। তখন বাসের যাত্রীরা ছিনতাইকারী বলে চিৎকার দিলে ছিনতাইকারীরা দৌড়ে পালানোর সময় রাস্তার পাশে দায়িত্বরত টহল পুলিশ ৪ জনকে আটক করে।

এরা হলো, ঢাকা খিলগাঁও সিপাহীবাগ ট্যাম্পো ষ্ট্যান্ড এলাকার মৃত হাজী বাবুল মিয়ার পুত্র মো: নাছির উদ্দিন (৩২), মুগদা বাসবো টাওয়ারের মৃত রসুল দেওয়ানের পুত্র মো: গিয়াস উদ্দিন (৪৩), গাজীপুর চৌরাস্তা এলাকার হাজী মো: মাজেদের পুত্র মো: সাইফুল ইসলাম (৩৪), গাড়ী চালক ১১৬ নং খোয়াজ উদ্দিন রেন্ট এ কার উত্তর বাড্ডা এলাকার মৃত সিরাজুল ইসলামের পুত্র মো: স্বাধীন(৪৪)।

আটককৃতরা আন্ত:জেলা প্রতারক দলের সদস্য এবং দীর্ঘদিন যাবৎ এ পেশায় নিয়োজিত বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে এ কথা জানায় তারা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here