আশরাফুল ইসলাম।

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার পৌর এলাকায় অভিযান চালিয়ে পিস্তল ও গুলি উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় একজনকে আটক করা হয়।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার শনিবার দুপুর আড়াইটায় জানিয়েছেন, অবৈধ আগ্নেয়াস্ত্র বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি মো. নূরে আলমের নেতৃত্বে শনিবার দুপুর সাড়ে ১২টায় জেলার সদর উপজেলার পৌর এলাকার মুক্তিযোদ্ধা ভবনের পিছনে নিউ মার্কেট ১নং গেট সংলগ্ন কাচা বাজার চাউল পট্টির গলিতে অভিযান পরিচালনা করে।

এই সময় সেখানে অবৈধ আগ্নেয়াস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানরত সদর উপজেলার আলীনগর এলাকার মৃত সেরাজ উদ্দিন শেখের ছেলে অস্ত্র ব্যবসায়ী মো. জামাল শেখ (৫০) কে ইউএসএ তৈরী ১টি ৭.৬৫ মি.মি. বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ৫ রাউন্ড পিস্তলের গুলি ও ২টি খেলনা পিস্তলসহ হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জামাল দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান র‌্যাব প্রধান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here