হরতালষ্টাফ রিপোর্টার :: ২০ দলীয় জোটের ডাকা ৭২ ঘণ্টার হরতালের সময়সীমা বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ২০ দলীয় জোটের তরফে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে হরতালের সময়সীমা বৃদ্ধির এ ঘোষণা দেওয়া হয়।

এর আগে ১ ফেব্রুয়ারি রবিবার সকাল ৬টা থেকে ৪ ফেব্রুয়ারি বুধবার সকাল ৬টা পর্যন্ত টানা ৭২ ঘণ্টার হরতাল ডাকে ২০ দলীয় জোট। এ ছাড়া ৫ জানুয়ারি থেকে চলছে তাদের লাগাতার অবরোধ কর্মসূচি।

মঙ্গলবার বিবৃতিতে সালাহউদ্দিন আহমেদ বলেন, এখনও পর্যন্ত গণদাবি মেনে নেওয়ার কোনো ঘোষণা না দিয়ে সরকারের পেটোয়া যৌথবাহিনী কর্তৃক নরহত্যা চালিয়ে যাওয়ার প্রতিবাদে, দেশব্যাপী ২০ দলীয় জোটের নেতা-কর্মীদেরকে নির্বিচারে খুন, গুম, হামলা-মামলা ও গণগ্রেপ্তারের প্রতিবাদে, সাংবাদিক ও সংবাদকর্মী নির্যাতন এবং সংবাদমাধ্যম নিয়ন্ত্রণের প্রতিবাদে, বিচারব্যবস্থার ওপর সরকারি নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদে, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দলের ভারপ্রাপ্ত মহাসচিবসহ সকল জেষ্ঠ্য নেতৃবৃন্দ ও বরেণ্য বিশিষ্ট নাগরিকবৃন্দের বিরুদ্ধে অব্যাহতভাবে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে দেশব্যাপী চলমান অবরোধ কর্মসূচির পাশাপাশি চলমান ৭২ ঘণ্টার শান্তিপূর্ণ হরতাল আগামী ৫ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বর্ধিত করা হলো।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here