চরফ্যাশন ডাকাত সন্দেহে চার যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ শিপুফরাজী, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি :: চরফ্যাশনে ডাকাত সন্দেহে চার যুবককে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা। শুক্রবার দিবাগত রাতে পৌর ৯ নম্বর ওয়ার্ডের কালিয়াকান্দি এলাকার সীমানাবর্তী আসলামপুর ইউনিয়নের খদেজাবাদ গ্রামের বাসিন্দা উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কাশেমের বাড়িতে এ ঘটনা ঘটে।

আবুল কাশেম জানান, দীর্ঘ প্রায় ২-৩ মাস ধরে ওই এলাকা ও এর আশপাশে ডাকাতি ও গণধর্ষণের ঘটনা ঘটছিল। ডাকাতরা ঘরের মালামাল লুট করে পালিয়ে যায়। এ ঘটনা থানা পুলিশকে জানালেও পুলিশ কোন ব্যবস্থা নিতে পারছিলনা। তিনি বলেন, এ অবস্থায় দেশীয় অস্ত্র-সশস্ত্র নিয়ে ১৫-১৬ জনের ডাকাতদল গত শুক্রবার দিবাগত রাত প্রায় ১টার দিকে আসলামপুর ইউনিয়নের খদেজাবাদ গ্রামে তার বাড়িতে ঢুকলে একটি কুকুরের ঘেউ ঘেউ শব্দে বাড়ির লোকজনের ঘুম ভেঙে যায়। তারা বাড়ি থেকে বের হয়ে সশস্ত্র ডাকাতদের ঘেড়াও করে চার ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়।

এরা হলো- ভোলা সদর উপজেলার রামদাসপুর গ্রামের মোতালেব মাঝির ছেলে জাকির মাঝি ও বারেক মাঝি, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার দাসপাড়া গ্রামের গিয়াস হাওলাদারের ছেলে আমিরুল ইসলাম এবং পিরোজপুর জেলার মটবাড়িয়া উপজেলার বালাইবাড়ি গ্রামের সাত্তার শেখের ছেলে সাদ্দাম শেখ। পরে আটককৃদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। তাদের কাছ থেকে চারটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানান কৃষকলীগ নেতা আবুল কাশেম।

পুলিশ তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

খবরের সত্যতা নিশ্চিত করে চরফ্যাশন থানার ওসি এনামুল হক জানান, ডাকাত সন্দেহে আটককৃত চার যুবককে পুলিশ পাহারায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় চরফ্যাশন থানায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here