ঘাতক পুত্রের হাতে মা খুনকাজল সরকার, হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের চুনারুঘাটে ঘাতক পুত্র সফিকের হাতে মা হালেমা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে চুনারুঘাট উপজেলার মিরাশী গ্রামে।

জানা যায়, উপজেলার রাজাকোনা গ্রামে বেড়ানী থেকে নিজ বাড়ী ফেরার পথে গতকাল মঙ্গলবার দুপুরে তারাসুল গ্রামে আজগর আলীর বাড়ীর সামনে বৃদ্ধা মা পৌছামাত্র পথিমধ্যে থাকা মিরাশী গ্রামের মরম আলী ওরফে (ডুপি লাগাউরা) এর পুত্র সফিক মিয়া (৩২) আপন মা মোছাঃ হালেমা বানু (৬০) কে ধান কাটার ধারালো কাঁচি দিয়ে মার পেঁটের মধ্যে গুরুত্বর জখম করে।

এসময় ঘাতক পুত্রের আঘাতে মা ঘটনাস্থলেই মারা যায়।

নিহত মাকে ঘাতক পুত্র রিক্সাযোগে প্রায় ১ কিঃ মিঃ দূরে মিরাশী গ্রামে তার নিজ বসত ঘরে ফেলে রেখে ঘাতক সফিক পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন খবর পেয়ে ছুটে আসে নিহত বৃদ্ধার পাশে। খবর পেয়ে চুনারুঘাট থানার এস.আই আব্দুল মালিক সহ একদল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে।

সরেজমিন তদন্ত ও ছুরতহাল রিপোর্ট তৈরি করে এবং মৃত হালেমা বানুর লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে লাশ প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে হালেমা বানু তার মেয়েকে জমি কাগজ করে দেওয়ার ব্যাপারে পুত্রের সাথে মা-ছেলের মধ্যে সংসারে বিরোধ চলে আসছিল। এতে মা রাজাকোনা গ্রামে বেড়াতে চলে যায়। সেখানে সপ্তাহ দিন অবস্থান শেষে গতকাল সকালে নিজ বাড়ি ফেরার পথে ঘাতক পুত্রের হাতে বৃদ্ধা মা হালেমা বানু খুন হয়েছে।

এ ঘটনায় পরিবার পরিজনসহ এলাকায় কান্নার রোল পড়েছে। এ ঘটনার পর থেকে স্ত্রী সন্তানসহ ঘাতক পুত্র সফিক পলাতক রয়েছে।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here