rapeমিলন কর্মকার রাজু কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি :: তিন সন্তানের এক গৃহবধুকে (৩৩) ধর্ষন চেষ্টায় ব্যর্থ হয়ে বেধড়ক মারধর করে ও কামড়ে জখম করেছে একদল দূবৃত্ত।

পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার ইউনিয়নের নতুনপাড়া গ্রামে শনিবার রাতে এ ঘটনা ঘটেছে।

আহত ওই গৃহবধুকে রোববার দুপুরে কলাপাড়া থানা পুলিশ স্থানীয়দের সহায়তায় উদ্ধার করেছে। ধুলাসার ইউনিয়নের ইউপি সদস্য আবুল হোসেনের ভাই আবু সালেহ ও তার এক সহযোগীর নেতৃত্বে এ ঘটনা ঘটেছে বলে আহত গৃহবধু জানান।

গৃহবধু(পিয়ারা বেগম) অভিযোগ করেন, শনিবার রাত ১১টার দিকে আবু সালেহ তার এক সহযোগীকে নিয়ে তার ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায়। ধর্ষণে ব্যর্থ হয়ে তাকে বেধড়ক মারধর করা হয়। কামড়ে এক হাতে ক্ষত করে দেয়। এ সময় তাকে প্রায় বিবস্ত্র করা হয়। গৃহবধুর ডাক-চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে তাকে রক্ষা করে।

আহত ওই গৃহবধু রোববার সকালে ধুলাসার ইউনিয়ন পরিষদে এসে এ ঘটনার বিচার প্রার্থনা করলে প্রভাবশালী ও চক্রটি ঘটনা ধামাচাপা দিতে গৃহবধুকে চিকিৎসা করাতে দিতেও বাঁধা দেয়।

খবর পেয়ে ধুলাসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. জামান হোসেন তাকে উদ্ধার করে কলাপাড়া থানায় খবর দিলে পুলিশ দুপুরে তাকে কলাপাড়ায় নিয়ে আসে।

ইউপি সদস্য মো. আবুল হোসেন জানান, তার ভাইয়ের বিরুদ্ধে এটা ষড়যন্ত্র। তাকে হয়রানীর চেষ্টা করছে এলাকার একটি মহল।

কলাপাড়ার থানার ওসি এসএম মাসুদুজজামান জানান, আহত ওই গৃহবধুকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। মামলা হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here