গৃহবধুকে পিটিয়ে হত্যার ঘটনায় লক্ষ্মীপুরে ঘাতক স্বামী আটক

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: যৌতুকের দাবীতে লক্ষ্মীপুরে গৃহবধু জোস্ননা বেগমকে পিটিয়ে হত্যা করার ঘটনায় ঘাতক স্বামী সুজনকে আটক করছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে কুমিল্লা থেকে তাকে আটক করা হয়। আটককৃত সুজন সদর উপজেলার পিয়ারাপুর এলাকার মমিন উল্যাহ পাটওয়ারী ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, গৃহবধুকে পিটিয়ে হত্যার ঘটনায় ঘাতক স্বামী সুজনকে কুমিল্লা থেকে আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস’তি চলছে। যৌতুকের দাবীতে এবং পরকীয়ায় বাধা দেয়ায় জোস্ননা বেগমকে হত্যা করা হয়েছে বলে সুজন পুলিশের কাছে স্বীকার করে।

উল্লেখ্য, বিয়ের পর থেকে গৃহবধু জোস্ননা বেগম ও তার পরিবারকে যৌতুকের জন্য চাপ দেয় স্বামী সুজনসহ শ্বশুরবাড়ির লোকজন। এ নিয়ে প্রায় জোস্ননা বেগমকে শারীরিক ও মানষিক নির্যাতন চালাত স্বামী সুজনসহ শ্বশুরবাড়ির লোকজন। যৌতুকের জন্য শুক্রবার দিনে এবং রাতে স্বামী সুজনসহ অন্যরা একাধিক বার জোস্ননা বেগমকে নির্যাতন চালায়।

পরে এক পর্যায়ের রাতের কোন এক সময়ে জোস্ননা বেগমকে পিটিয়ে হত্যা করে তারা। জোস্ননা বেগম বিষ প্রানে অত্মহত্যা করছে বলে এলাকায় প্রচারণা চালায় তারা। এ ঘটনা ধামা-চাপা দেয়ার জন্য শনিবার সকালে নিহতের লাশ সদর হাসপাতালে নিয়ে আসে স্বামী সুজন ও পরিবারের অন্যরা। এ সময় সদর হাসপাতালের জরুরী বিভাগে জোস্নার লাশ রেখে পালিয়ে যায় সুজন ও শ্বশুরবাড়ির লোকজন।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here