গুইমারায় দুই স্কুলছাত্রীর আত্মহত্যাআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়ির গুইমারা উপজেলার বড়পিলাক ও ডাক্তারটিলাস্থ মধ্য মুসলিম সমাজ এলাকায় দুই স্কুল ছাত্রী আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহতদের লাশ গুইমারা থানা পুলিশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাৎ হোসেন টিটো জানান, রবিবার রাতে পৃথক পৃথক এলাকায় ২ কিশোরী আত্মহত্যা করেছে। এ নিয়ে দুটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত শেষে ঘটনার সঠিক তথ্য পাওয়া যাবে। ময়না তদন্তে রিপোর্ট পেলে পরবর্তী প্রয়োজনীয় প্রদক্ষেপ নেওয়া হবে।

স’ানীয় সূত্রে জানা যায়, পরিক্ষায় ফলাফল খারাপ করায় মায়ের বকুনি খেয়ে রাউদিয়া সুলতানা মিলি (১৫) অভিমান করে রবিবার রাতে বিষ খেয়ে আত্মহত্যা করে। সে গুইমারার ডাক্তারটিলা এলাকার মৃত টেইলার মহিউদ্দিন মিলনের মেয়ে এবং গুইমারা মডেল হাই স্কুল থেকে এসএসসি পরিক্ষার্থী।

অন্যদিকে উপজেলার বড়পিলাক এলাকায় বাক প্রতিবন্ধী মিশু আক্তর (১২) পিতা আলা উদ্দিন, তার পরিবারের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে পঞ্চম শ্রেণীর ছাত্র বলে জানা যায়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here